Home / সারাদেশ / বগুড়া / শিবগঞ্জ উপজেলা মহিলা আওয়ালীগের নবাগত ওসি কে সংবর্ধনা

শিবগঞ্জ উপজেলা মহিলা আওয়ালীগের নবাগত ওসি কে সংবর্ধনা

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জে বাংলাদেশ আওয়ামীলীগ অংগ সংগঠন শিবগঞ্জ উপজেলা মহিলা আওয়ামীলীগের পক্ষ থেকে নবাগত শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ এসএম বদিউজ্জামান কে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

মঙ্গলবার অফিসার ইনচার্জ এর অফিস কক্ষে উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি ইসরাখ জাহান রাখী এ সংবর্ধনা প্রদান করেন। এসময় উপস্থিত ছিলেন সদর থানা মহিলা আওয়ামীলীগের সম্পাদক আফরোজা হক, সদর থানা আওয়ামীলীগ নেত্রী লাকী আকতার, বগুড়া সদর থানার ২নং ওয়ার্ড মহিলা পুলিশিং কমিটির সভাপতি সেলিনা সুলতানা কনিকা সহ জেলা ছাত্রলীগ নেতৃবৃন্দ। সংবর্ধনা শেষে মহিলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ এর সঙ্গে সংক্ষিপ্ত মত বিনিময় করেন।

এসময় অফিসার ইনচার্জ এসএম বদিউজ্জামান বলেন, আমি শিবগঞ্জে ওসি হিসাবে যোগদান করেছি। শিবগঞ্জের আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক ও সুন্দর রাখার জন্য আমি জনগনের শাসক হিসাবে নয় সেবক হিসাবে পাশে থাকতে চাই। শিবগঞ্জ থানার সাধারণ মানুষের আপদ বিপদে এবং আইন শৃঙ্খলা রক্ষা অপরাধ দমন, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ, করতে আমার যথা সাধ্য চেষ্টা অব্যাহত থাকবে। আমার কাছে যে কোন সমস্যা নিয়ে আইনের সহায়তা চাইতে কোন মাধ্যম লাগবে না। সরাসরি আমার সঙ্গে ভুক্তভোগী ব্যক্তি যোগাযোগ করতে পারেন। আমি আমার উত্তম সেবা দেওয়ার চেষ্টা করবো।

Check Also

আইন-শৃঙ্খলা স্বাভাবিক রাখতে সবাইকে কাজ করতে হবে-সাবিনা ইয়াসমীন

গাবতলী প্রতিনিধিঃ সিনিয়র সহকারী পুলিশ সুপার (গাবতলী সার্কেল) সাবিনা ইয়াসমীন বলেছেন, আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com