Breaking News
Home / সারাদেশ / বগুড়া / শিবগঞ্জ আটমুল ইউনিয়ন কমিউনিটি পুলিশিং ফোরামের আয়োজনে মতিবিনিময় সভা

শিবগঞ্জ আটমুল ইউনিয়ন কমিউনিটি পুলিশিং ফোরামের আয়োজনে মতিবিনিময় সভা

যমুনা নিউজ বিডি: বগুড়ার শিবগঞ্জ উপজেলার আটমুল ইউনিয়ন কমিউনিটি পুলিশিং ফোরাম এর আয়োজনে সন্ত্রাস, জঙ্গীবাদ, মাদক, বাল্য বিবাহ প্রতিরোধমূলক মতিবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার ভাইয়েরপুকুর বাজারে আটমুল ইউপি চেয়ারম্যান ও সংগঠনের উপদেষ্টা মোজাফ্ফর হোসেনের সভাপত্বিতে বক্তব্য রাখেন শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ মিজানুর রহমান, সংগঠনের উপজেলা সভাপতি মোস্তাফিজার রহমান মোস্তা, সাধারণ সম্পাদক তৌহিদুর রহমান মানিক, সাবেক ইউপি চেয়ারম্যান গোলাম সারওয়ার মান্না, ইউপি সদস্য আল ইমরান খন্দকার। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ইউপি সচিব শহিদুল ইসলাম শিমুল, আফজাল প্রামানিক, গোলাম মোস্তফা, মশিউর রহমান ওয়েল, আফনুর রহমান খান রতন, জালাল উদ্দিন, ফিরোজ আহমেদ রাঙ্গা, আব্দুল মতিন ফকির, সিদ্দিকুর রহমান, ইমরান নাজির, আখতারা বানু। বক্তারা বলেন, মাদক, বাল্য বিবাহ সমাজের অবক্ষয়ের মূল কারণ, সন্ত্রাস ও জঙ্গীবাদ দেশ ও জাতি কে ধ্বংস করে। তাই কমিউনিটি পুলিশের ব্যবস্থা মাধ্যমে সমাজ থেকে এসব অবক্ষয় নির্মুল করা হবে।

ক্যাপশনঃ বগুড়ার শিবগঞ্জ উপজেলার আটমুল ইউনিয়ন কমিউনিটি পুলিশিং ফোরাম এর আয়োজনে ভাইয়েরপুকুর বাজারে সন্ত্রাস, জঙ্গীবাদ, মাদক, বাল্য বিবাহ প্রতিরোধমূলক মতিবিনিময় ও আলোচনা সভায় বক্তব্য রাখেন শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ মিজানুর রহমান।

Check Also

শিবগঞ্জের মাঝিহট্টে প্রতিপক্ষের মারপিটে দুই জন আহত অতঃপর থানায় অভিযোগ

যমুনা নিউজ বিডি: বগুড়ার শিবগঞ্জ উপজেলার মাঝিহট্টে প্রতিপক্ষের মারপিটে মহিলাসহ আহত-২ অতঃ পর থানায় অভিযোগ। অভিযোগ …

Powered by themekiller.com