Breaking News
Home / সারাদেশ / বগুড়া / শাজাহানপুরে মুক্তিযোদ্ধা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের নামে সরকারী জায়গা লীজ না নিয়ে দখল

শাজাহানপুরে মুক্তিযোদ্ধা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের নামে সরকারী জায়গা লীজ না নিয়ে দখল

শাজাহানপুর(বগুড়া)প্রতিনিধিঃ বগুড়া শাজাহানপুর উপজেলার সাজাপুর দাড়িকামারী পাড়া গ্রামে টিনের বেড়া দিয়ে ঘিরে সরকারী ৫৯শতাংশ সম্পত্তি দখল করে মুক্তিযোদ্ধা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের সাইনবোর্ড লাগিয়ে দেয়া হয়েছে। গতকাল বৃহস্পতিবার ভোরে লোকজন চলাচল করার সময় সেটি নজরে আসে। এর আগে ওই জায়গা সাজাপুর দাড়িকামারী পাড়া ফোরকানিয়া মাদ্রাসার দখলে ছিলো। এই ঘটনায় ব্যবস্থা নেয়নাই উপজেলা প্রশাসন। ওই এলাকায় সাধারণ মানুষের মধ্যে চাপা উত্তেজনা বিরাজ করছে।
উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডের আব্দুল মান্নান জানান, বৃহস্পতিবার সকালে ৫৯শতাংশ জায়গার উপরে বেড়া দিয়ে ঘেরা হয়েছে। জায়গাটা সরকারী এবং জেলা প্রশাসকের কাছে আবেদন দেয় হয়েছে। আবেদন এখনো মঞ্জুর হয়নাই।
সাজাপুর দাড়িকামারী পাড়া ফোরকানিয়া মাদ্রাসার শিক্ষক আবুল খায়ের জানান, জমিদারের ওয়ারিশরা জায়গাটা তাদের দান করেছেন। পরে জানতে পেরেছেন ৩০শতাংশ খাস রয়েছে। বৃহস্পতিবার সকালে তারা পুরো জায়গাটা টিন দিয়ে ঘেরা এবং মুক্তিযোদ্ধা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের সাইনবোর্ড দেখতে পান।
উপজেলা সহকারী কমিশনার(ভূমি) কানিজ ফাতেমা লীজা সরকারী মোবাইল ফোন বন্ধ রাখায় যোগাযোগ সম্ভব হয়নি।
উপজেলা নির্বাহী কর্মকর্তা ফুয়ারা খাতুন এর সাথে ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন বিষয়টি শুনেছি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Check Also

বিচারপতির বাসায় গিয়ে ঘুষ দাবি, কারাগারে এএসআই

যমুনা নিউজ বিডি :  পাসপোর্ট ভেরিফিকেশনের জন্য বিচারপতির বাসায় গিয়ে ঘুষ দাবি করায় পুলিশের স্পেশাল …

Powered by themekiller.com