Home / সারাদেশ / বগুড়া / শাজাহানপুরে ‘নারীর ক্ষমতায়নই পারে সামাজিক নিরাপত্তা নিশ্চিত করতে’ শীর্ষক বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত

শাজাহানপুরে ‘নারীর ক্ষমতায়নই পারে সামাজিক নিরাপত্তা নিশ্চিত করতে’ শীর্ষক বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি ঃ বগুড়ার শাজাহানপুরে ‘নারীর ক্ষমতায়নই পারে সামাজিক নিরাপত্তা নিশ্চিত করতে’ শীর্ষক বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ এন্টারপ্রাইজ ইনস্টিটিউট (বিইআই) ঢাকার উদ্যোগে এবং গ্লোবাল অ্যাফেয়ার্স কানাডার সহযোগীতায় যুবসমাজের ক্ষমতায়নের মাধ্যমে উগ্রবাদিকরণ এবং সহিংস উগ্রবাদ প্রতিরোধ শীর্ষক জনসচেতনতামূলক ক্যাম্পেইনের আওতায় বৃহস্পতিবার দুপুরে উপজেলার ডোমনপুকুর আমিনীয়া কামিল মাদ্রাসায় এই বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়।

প্রতিযোগীতায় ডোমনপুকুর মাদ্রাসা দলকে পরাজিত করে দুবলাগাড়ী ডিগ্রী কলেজ চ্যাম্পিয়ন হয় এবং চ্যাম্পিয়ন দলের দলপতি আবিদ হাসান শ্রেষ্ঠ বক্তা নির্বাচিত হয়।

প্রতিযোগীতায় বিচারকের দায়িত্ব পালন করেন, উপজেলা একাডেমিক সুপারভাইজার আমীরুল ইসলাম, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের সহকারী প্রোগ্রামার মোস্তাফিজুর রহমান, উপজেলা রিসোর্স সেন্টারের ইনস্ট্রাক্টর ছায়েদুর রহমান।

মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ মনিরা পারভীনের সভাপতিত্বে এবং বিইআই’র বগুড়া-নাটোর অঞ্চলের সমন্ময়ক কেজিএম ফারুকের সঞ্চালনায় প্রতিযোগীতা অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে ডোমনপুকুর মাদ্রাসার প্রভাষক নুরুল আমিন, দুবলাগাড়ী ডিগ্রী কলেজের প্রভাষক এএসএম আব্দুল আওয়াল সহ শতাধিক শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

Check Also

পাবনায় প্রবাসীর বাড়িতে সন্ত্রসীদের হামলা, ভাঙচুর, ককটেল বিস্ফারণ

পাবনা প্রতিনিধি ঃ পাবনার সুজানগর উপজেলায় গভীর রাতে অর্ধশতাধীক সন্ত্রাসী কর্তৃক এক ইতালি প্রবাসীর বাড়িতে, …

Powered by themekiller.com