Home / সারাদেশ / বগুড়া / শাজাহানপুরে আধুনিক ও দৃষ্টিনন্দন কমিউনিটি টয়লেট উদ্বোধন

শাজাহানপুরে আধুনিক ও দৃষ্টিনন্দন কমিউনিটি টয়লেট উদ্বোধন

শাজাহানপুর বগুড়া প্রতিনিধি ঃ বগুড়া শাজাহানপুর উপজেলায় জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরে অর্থায়নে নিমির্ত আধুনিক সুবিধা সম্বলিত কমিউনিটি টয়লেট উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রভাষক সোহবার হোসেন ছান্নু।

রবিবার দুপুরে উপজেলার খরনা ইউনিয়নে দাড়িগাছা বাজার সংলগ্ন কমিউনিটি টয়লেট উদ্বোধন শেষে উপকার ভোগীদের জন্য উন্মক্ত করা হয়।

উদ্বোধন অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান ভিপি এম সুলতান আহম্মেদ,উপজেলা সহকারি কমিশনার (ভূমি) আশিক খান,উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী রিপা পারভীন,খরনা ইউপি সদস্য তোতা মিয়া, উপজেলা যুবলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ইমাম হোসেন, উপজেলা ছাত্রলীগ সহ-সভাপতি শামিম রানা, উপজেলা যুবলীগ নেতা এমদাদুল, তৌহিদ, মোস্তা, পলাশ প্রমুখ।
এ সময় উপজেলা চেয়ারম্যান ছান্নু বলেল, দাড়িগাছা মাদ্রাসা মসজিদে পাশে স্থাপিত এ আধুনিক কমিউনিটি টয়লেটটি আশেপাশে ৩ টি শিক্ষা প্রতিষ্ঠান,বাজার ও এ অঞ্চলের চলাচলরত জনগণের স্যানিটেশন সুবিধা নিশ্চিত করতে ভূমিকা রাখবে। আধুনিক ও দৃষ্টিনন্দন এই কমিউনিটি টয়লেটে নারী ও পুরুষদের জন্য আলাদা চেম্বার, হাত ধোয়ার ব্যবস্থা, বিশুদ্ধ খাবার পানি, স্যানিটারি ন্যাপকিন ব্যবস্থা আছে।
উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী রিপা পারভীন জানান,জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের তত্ত্বাবধানে ৭ লাখ টাকা ব্যয়ে এ কমিউনিটি টয়লেট নির্মাণ করা হয়।

Check Also

বগুড়ায় আইজীবীকে ভুলে স্বীকার করে ছাড়িয়ে নিলেন বারের নেতা

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়া জুডিশিয়াল ম্যাজিস্টেট এবং বেঞ্চ সহকারীর সাথে অসদাচরন করায় আদালত পুলিশ এক আইনজীবী …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com