postpass শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান একজন ক্ষণজন্মা পুরুষ- সাবেক এমপি লালু – যমুনা নিউজ বিডি
Home / সারাদেশ / বগুড়া / শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান একজন ক্ষণজন্মা পুরুষ- সাবেক এমপি লালু

শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান একজন ক্ষণজন্মা পুরুষ- সাবেক এমপি লালু

http://centredexcellence.co.uk/tag/how-to-be-successful/page/17/ January 20, 2021 বগুড়া, রাজশাহী বিভাগ, সারাদেশ

ষ্টাফ রিপোর্টারঃ বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য সাবেক এমপি মোঃ হেলালুজ্জামান তালুকদার লালু বলেন, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান একজন ক্ষণজন্মা পুরুষ। স্বাধীনতার ঘোষণা দিয়েই তিনি নীরব ছিলেন না। তিনি সরাসরি যুদ্ধ করেছেন। রণাঙ্গণে থেকে যুদ্ধ করে তিনি দেশকে মুক্ত করেছেন, স্বাধীন করেছেন। শুধু তাই নয়, ৭৫ সালে যখন জাতি তার ওপরে দায়িত্ব অর্পণ করে তখন তিনি বিভক্ত জাতিকে ঐক্যবদ্ধ করেছেন।
মহান স্বাধীনতার ঘোষক, বিএনপির প্রতিষ্ঠাতা ও বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা সফল রাষ্ট্রনায়ক শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৮৫তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে বগুড়া জেলা বিএনপি আয়োজিত ৬ দিনব্যাপী কর্মসূচির প্রথম দিন মঙ্গলবার বিকালে দলীয় কার্যালয়ে জেলা ছাত্রদল উদ্দ্যেগে চিত্রাংকন প্রতিযোগীতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উক্ত কথা বলেন। উক্ত চিত্রাংকন প্রতিযোগীতায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ৪০ জন ক্ষুদে শিক্ষার্থীরা অংশগ্রহণ করে।


বগুড়া জেলা ছাত্রদলের সভাপতি আবু হাসানের সভাপতিত্বে সাধারণ সম্পাদক নুুরে আলম সিদ্দিকী রিগ্যানের পরিচালনায় পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে সাবেক এমপি লালু বলেন, অপরাজনীতি দ্বারা জনগণকে প্রতারিত করে স্বাধীনতা-উত্তর ক্ষমতাসীন মহল যখন মানুষের বাক-ব্যক্তিস্বাধীনতাকে হরণ করে গণতন্ত্রকে মাটিচাপা দিয়েছিল, দেশকে ঠেলে দিয়েছিল দুর্ভিক্ষের করাল গ্রাসে, বাংলাদেশকে তলাবিহীন ঝুড়ির আন্তর্জাতিক খেতাবপ্রাপ্ত হতে হয়, জাতির এরকম এক চরম দুঃসময়ে ৭ই নভেম্বর সৈনিক-জনতার ঐতিহাসিক বিপ্লবে শহীদ জিয়া ক্ষমতার হাল ধরেন।
এছাড়া বাদ যোহর বায়তুর রহমান সেন্ট্রাল মসজিদে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
বিকাল ৩টায় বগুড়া জেলা বিএনপির কার্যালয়ে এক ভাচুর্য়াল আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এর আগে সকালে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের প্রতিকৃতিতে পুষ্প মাল্য অর্পন করা হয়।
দোয়া ও মিলাদ মাহফিল এবং পুরষ্কার বিতরণী অনুষ্ঠান ও ভার্চুয়ার আলোচনা সভায় উপস্থিত ছিলেন বগুড়া জেলা বিএনপির যুগ্ম আহবায়ক এ্যাড. সাইফুল ইসলাম, ফজলুল বারী তালুকদার বেলাল, জেলা বিএনপির সদস্য ও আসন্ন বগুড়া পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী রেজাউল করিম বাদশা, আলী আজগর তালুকদার হেনা, জয়নাল আবেদীন চাঁন, লাভলী রহমান, মাহবুবর রহমান বকুল, আহসানুল তৈয়ব জাকির, এম আর ইসলাম স্বাধীন, হামিদুল হক চৌধুরী হিরু, তৌহিদুল আলম মামুন, কেএম খায়রুল বাশার, এনামুল কাদের এনাম, শেখ তাহা উদ্দিন নাইন, সহিদ উন নবী সালাম, সাইদুজ্জামান শাকিল, মনিরুজ্জামান মনির, মাফতুন আহম্মেদ খান রুবেলসহ বিএনপি ও অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। খবর বিজ্ঞপ্তির।

Check Also

সিরাজগঞ্জে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ৫

Brand Name Valium Buy যমুনা নিউজ বিডিঃ সিরাজগঞ্জে ঢাকা-রাজশাহী মহাসড়কে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছেন।  এই …

Leave a Reply

Buy Cheap Bulk Diazepam Your email address will not be published. Required fields are marked *

Buy Roche Diazepam 10Mg

Buy Cheap Diazepam Valium Msj

http://flyingstartchallenge.co.uk/?author=1/

Purchasing Valium

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com