Home / সারাদেশ / শরীয়তপুরের নড়িয়ার মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুলে শতভাগ পাশ

শরীয়তপুরের নড়িয়ার মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুলে শতভাগ পাশ

যমুনা নিউজ বিডি ঃ মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) পরীক্ষায় শরীয়তপুরের নড়িয়া উপজেলার নরকলিকাতা গ্রামে অবস্থিত মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজে শতভাগ পাশ করেছে। জিপিএ-৫ পেয়েছে ১৪ জন। আজ রবিবার দুপুর ২টায় আনুষ্ঠানিকভাবে এ ফল ঘোষণার পর আনন্দ উৎসবে মেতে উঠেন প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও শিক্ষকরা।

আজ দুপুর আড়াইটায় স্ব-স্ব স্কুলে এসএসসির চুড়ান্ত ফল ঘোষণা করা হয়। প্রত্যাশিত ফল পেয়ে আনন্দ উল্লাসে ফেটে পড়েন শিক্ষার্থীরা। তারা তাদের এই কৃতিত্বে শিক্ষক, অভিভাবক এবং সহপাঠীদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছে। সন্তানদের সাফল্যে অভিভূত অভিভাবকরাও।

মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ফরিদআল হোসাইন জানান, এবারের এসএসসি পরীক্ষায় মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজটি থেকে ১২৩ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে। তাদের মধ্যে ১৪ জন শিক্ষার্থী জিপিএ-৫ পেয়েছে। আর বাকিরা বিভিন্ন গ্রেডে উত্তীর্ণ হয়েছে। শতভাগ পাশের তালিকায় জেলার একমাত্র শিক্ষা প্রতিষ্টান মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজ।

বাংলাদেশ পুলিশের সাবেক আইজিপি একে এম শহিদুল হক ২০১৪ সালে জেলার নড়িয়া উপজেলার নড় কলিকাতা গ্রামে এই শিক্ষা প্রতিষ্ঠানটি প্রতিষ্ঠত করেন।

Check Also

ব্রাহ্মনবাড়িয়ায় মাইক্রোবাস খাদে : নিহত ৫

যমুনা নিউজ বিডি: ব্রাহ্মণবাড়িয়ায় মাইক্রোবাস খাদে পড়ে পাঁচজন নিহত হয়েছেন। মঙ্গলবার দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার …

Powered by themekiller.com