Home / খেলাধুলা / শনিবার উদ্বোধনী ম্যাচে মুখোমুখি মুম্বাই-চেন্নাই

শনিবার উদ্বোধনী ম্যাচে মুখোমুখি মুম্বাই-চেন্নাই

যমুনা নিউজ বিডিঃ অনেক বাধা পেরিয়ে আইপিএলের ১৩তম আসর মাঠে গড়ানোর অপেক্ষায়। শনিবার সংযুক্ত আরব আমিরাতে শুরু হচ্ছে আইপিএলের এবারের আসর। তবে করোনা পরিস্থিতে থাকছে না কোনো উদ্বোধনী অনুষ্ঠান। আইপিএলের ইতিহাসে এই প্রথম কোনো উদ্বোধনী অনুষ্ঠান ছাড়াই বল মাঠে গড়াবে।

এমনিতে আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠান মানেই শাহরুখ খান, সালমান খান থেকে দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কাইফদের মতো তারকাদের মঞ্চ মাতানো। করোনার কারণে এ বার সেই সম্ভাবনা নেই। কভিড-১৯ পরিস্থিতিতে মাঠের মধ্যে খুবই কমসংখ্যক ব্যক্তিদের রাখা হচ্ছে। আগেই জানিয়ে দেওয়া হয়েছে, চিয়ারগার্ল থাকবে না এবারের আসরে।

সব দিক দিয়েই এ বার অন্য রকম এক আইপিএল দেখবে দর্শক। এমনকি উদ্বোধনী দিন আট দলের অধিনায়কদের মাঠে রাখার কথা হচ্ছিল। ভারতে সংবাদমাধ্যমে খবর, সেটাও শেষ পর্যন্ত হবে কি না সে নিশ্চয়তা নেই।

শনিবার উদ্বোধনী ম্যাচে রোহিত শর্মার মুম্বাই ইন্ডিয়ান্স খেলবে মহেন্দ্র সিংহ ধোনির চেন্নাই সুপার কিংসের বিপক্ষে। বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি এবং আইপিএল চেয়ারম্যান ব্রিজেশ প্যাটেল আছেন সংযুক্ত আরব আমিরাতে। টসের আগে হয়তো তারাই উদ্বোধন ঘোষণা করবেন আসরের।

এদিকে বিসিসিআই সচিব জয় শাহের উদ্বোধনে থাকা নিয়ে সংশয় রয়েছে কিছুটা। বাবা অমিত শাহের অসুস্থতার কারণে আরব আমিরাত থেকে তিনি দেশে ফিরে যান। তবে শনিবার উদ্বোধনের আগে তিনি ফের আরব আমিরাতে পৌঁছেও যেতে পারেন বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম।

Check Also

গেইলের ব্যাটে টানা পঞ্চম জয় পাঞ্জাবের

যমুনা নিউজ বিডিঃ ক্রিস গেইলকে পেয়েই যেন ভাগ্য বদলে গেছে কিংস ইলেভেন পাঞ্জাবের। প্রথম সাত …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com