Home / আন্তর্জাতিক / লন্ডনে সাবেক স্ত্রীর বাসায় বাংলাদেশি তরুণের লাশ

লন্ডনে সাবেক স্ত্রীর বাসায় বাংলাদেশি তরুণের লাশ

যমুনা নিউজ বিডি: রবিবার পূর্ব লন্ডনের রোমান রোডে সাবেক স্ত্রীর বাসা থেকে সায়েম বখত নামে এক প্রবাসী বাংলাদেশির লাশ উদ্ধার করেছে সেখানকার পুলিশ। নিহত সায়েম বখত সুনামগঞ্জের ছাতক উপজেলার চরমহল্লা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান কদর মিয়ার ছেলে।

রবিবার সায়েমের ভগ্নিপতি লন্ডন প্রবাসী হুমায়ুন কবীর জানান, লন্ডন প্রবাসী বাংলাদেশি তরুণীকে ২০১৩ সালের ২২ অক্টোবর বিয়ে করার পর গত প্রায় দেড় বছর পুর্বে লন্ডনে আসেন সায়েম। তিনি স্ত্রীর সঙ্গে পূর্ব লন্ডনের রোমান রোডের এই  বাসায় বসবাস করতেন। তাদের একটি কন্যা সন্তানও রয়েছে।

সম্প্রতি সায়েমের স্ত্রীর সঙ্গে তার ডিভোর্সের প্রক্রিয়া চলছিল। এ প্রক্রিয়া চলমান থাকায় তারা বেশ কয়েক মাস ধরে আলাদাই থাকতেন। রবিবার সায়েম তার স্ত্রীর বাসাতেই মারা যান।

তবে কী কারণে বা কীভাবে তিনি মারা গেছেন সে বিষয়ে বিস্তারিত জানাতে অপারগতা প্রকাশ করেন নিহত সায়েমের ভগ্নিপতি। তিনি বলেন, পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে গেছে। ময়নাতদন্ত প্রতিবেদন পেলেই মৃত্যুর কারণ জানা যাবে।

নিহতের স্বজন ও পরিবারের লোকজন জানান, সায়েম দেশে থাকা অবস্থায় সুনামগঞ্জের ছাতক উপজেলার চরমহল্লাহ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ছিলেন।

Check Also

সৌদিতে একদিনে ৩৭ জনের শিরশ্ছেদ

যমুনা নিউজ বিডি: সন্ত্রাসবাদে অভিযুক্ত অন্তত ৩৭ নাগরিকের শিরশ্ছেদ করেছে মধ্যপ্রাচ্যের অতি-রক্ষণশীল দেশ সৌদি আরব। …

Powered by themekiller.com