Home / খেলাধুলা / রোনালদোকে নিয়ে রিয়াল মাদ্রিদের আবেগী ভিডিও

রোনালদোকে নিয়ে রিয়াল মাদ্রিদের আবেগী ভিডিও

যমুনা নিউজ বিডি ঃ ২৪ ঘণ্টা আগেও রিয়াল মাদ্রিদের ঘরের ছেলে ছিলেন সিআর সেভেন। একটি সাক্ষরের মাধ্যমে ছিন্ন হলো ৯ বছরের সেই বন্ধন। ক্রিশ্চিয়ানো রোনালদো পাড়ি জমালেন ইতালির জুভেন্তাসে। বিদায় বেলায় ক্লাবটির ইতিহাসের সর্বোচ্চ গোলদাতাকে নিয়ে একটি ভিডিও প্রকাশ করেছে রিয়াল মাদ্রিদ। পুরানো সেই দিনের কথা! ক্রিশ্চিয়ানো রোনালদোকে নিয়ে রিয়াল মাদ্রিদের প্রকাশিত ভিডিওর সারমর্ম এটাই।

ফেলে আসা দিনগুলোতে সিআর সেভেনকে দেখে নেওয়া হয়েছে ৬ মিনিট ৩৬ সেকেন্ডের এই ভিডিওতে। যা স্মৃতির সরণি বেয়ে পিছনে নিয়ে যাবেই ফুটবলপ্রেমীদের। ৯ বছরের সম্পর্ক। রোনালদোর রিয়ালে আসা ২০০৯ সালে। ২০১৮ পর্যন্ত ছিলেন। এই নয় বছরে অজস্র ট্রফি জিতেছেন। চারবার ইউরোর সেরা ক্লাব করেছেন রিয়ালকে। এই ক্লাবে থেকেই নিজে ৪ বার পেয়েছেন ব্যালন ডি’অর।

এসেছিলেন ইংল্যান্ড থেকে। এবার স্পেন থেকে তার গন্তব্য ইতালির জুভেন্তাস। চার বছরের চুক্তি। ১০০ মিলিয়ন ইউরোর প্রস্তাব ছিল জুভেন্তাসের। রিয়াল বাধা হয়ে ওঠেনি। তবে প্রকাশিত ভিডিওতে বুঝিয়ে দিয়েছে, রোনালদোর চলে যাওয়া তাদেরকেও কতটা আবেগতাড়িত করে তুলছে।

ভিডিওতে রয়েছে রিয়ালে প্রথম দিনের রোনালদোর কিছু মুহূর্ত। প্রথমবার জার্সি গায়ে মঞ্চে ওঠা থেকে শুরু করে কয়েক মাস আগের চ্যাম্পিয়ন্স ট্রফি জেতার দৃশ্য। রয়েছে তার খেলার বেশ কিছু মুহূর্ত। দারুণ কিছু গোল, নিজস্ব ভঙ্গিতে উৎসবে মেতে ওঠার ফ্রেম। আগামী মৌসুমে এর কিছুই থাকবে না। তখন রিয়ালের সমর্থকদের কাছে রোনালদো হয়ে উঠবেন শুধুই স্মৃতি।

Check Also

শুরুতেই হোঁচট খেল বাংলাদেশ

যমুনা নিউজ বিডি ঃ তামিম ইকবালের পরিবর্তে অভিষেক হওয়া নাজমুল হোসেন শান্ত-র পারফরম্যান্স মোটেই সুখকর …

Powered by themekiller.com