Breaking News
Home / সারাদেশ / বগুড়া / রোটা. অধ্যাপক মোজাম্মেল হক তালুকদারের মৃত্যুতে রোটারী ক্লাব অব বগুড়ার শোক প্রকাশ

রোটা. অধ্যাপক মোজাম্মেল হক তালুকদারের মৃত্যুতে রোটারী ক্লাব অব বগুড়ার শোক প্রকাশ

প্রেস রিলিজ :  রোটারী ক্লাব অব বগুড়ার পাস প্রেসিডেন্ট রোটা. অধ্যাপক মোজাম্মেল হক তালুকদার আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১১.০০ ঘটিকায় ঢাকা কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাহিলাহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি বেশ কিছুদিন আগে থেকে ক্যানসার আক্রান্ত ছিলেন। মৃত্যুর মাত্র কয়েকদিন আগে তিনি করোনায় আক্রান্ত হন।

অধ্যাপক মোজাম্মেল হক তালুকদার দীর্ঘ ৩৭ বছর যাবৎ রোটারীতে সংযুক্ত ছিলেন। তিনি ১৯৮৩ সালে রোটারী ক্লাব অব বগুড়াতে যোগদান করেন। এরপর তিনি রোটারী ক্লাব অব বগুড়ার প্রেসিডেন্ট ছাড়াও বিভিন্ন সময়ে রোটারীর এ্যাসিসটেন্ট গভর্নর, ডেপুটি গভর্নর, জোন এ্যাডভাইজার সহ গুরুত্বপূর্ণ দ্বায়িত্ব পালন করেন।

তার এই মৃত্যুতে শোক প্রকাশ এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন, ক্লাবের প্রেসিডেন্ট মোরশিদা খাতুন, সেক্রেটারী শাহীন কাদির, পাস প্রেসিডেন্ট রেজাউল হাসান রানু, আব্দুর রহমান, লুৎফর রহমান নিরো, এম.এ আজিজ, মামদুদুর রহমান শিপন, অধ্যাপিকা হোসনে আরা বেগম, এএফএম আকতার উদ্দিন, তপন চক্রবর্তী, ডাঃ মইনুল হাসান সাদিক, এম.এ জিন্নাহ, মোস্তাফিজার রহমান, প্রেসিডেন্ট ইলেক্ট সুলতানা পারভীন শ্রাবনী, প্রেসিডেন্ট নমিনী সৈয়দ আহম্মদ কিরণ, নুরুল বাসার চন্দন, প্রকৌঃ মোঃ সাহাবুদ্দিন সৈকত, আলহাজ্ব মাহবুবুর রহমান, রেজাউল হক (বুলু), আবু নাসের মোঃ আহাদ সরকার, ডাঃ মোঃ মনছুর রহমান, সেহেলী আক্তার সালমা, শামছুর রহমান তাইফ, সঞ্জীব প্রসাদ জয়সোয়াল, নবিউল ইসলাম নয়ন, মোঃ রফিকুল ইসলাম বুলবুল, রেজাউল হক, এমএম রুবেল তালুকদার, এএম বেলালুজ্জামান, মোঃ ছানাউল হক দুলাল, মোঃ মনজুর কাদের, মতিউর রহমান সাজু, হোসনে আরা বেগম মনি প্রমূখ।

Check Also

করোনায় মারা গেলেন সেই সাহেদের বাবা

যমুনা নিিউজ বিডিঃ করোনা টেস্টের ভুয়া রিপোর্ট প্রদান, প্রতারণা ও প্রভাব বিস্তার করে দেশজুড়ে আলোচনায় …

%d bloggers like this:

Powered by themekiller.com