Home / শিক্ষাঙ্গন / রোকেয়া হলের প্রভোস্টের অবশ্যই পদত্যাগ করা উচিত

রোকেয়া হলের প্রভোস্টের অবশ্যই পদত্যাগ করা উচিত

যমুনা নিউজ বিডি : ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) রোকেয়া হলের প্রভোস্ট অধ্যাপক জিনাত হুদা ওয়াহিদের পদত্যাগ করা উচিত এবং তিনি তা না করলে শিক্ষার্থীদের নিয়ে আন্দোলন করা হবে বলে জানিয়ে দিয়েছেন ডাকসুর নবনির্বাচিত ভিপি নুরুল হক নুর। বৃহস্পতিবার (১৪ মার্চ) সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

রোকেয়া হলের প্রভোস্টের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের করা আন্দোলনকে নৈতিক বলে মন্তব্য করে নুর বলেন, অন্যায়ের বিরুদ্ধে তারা যে আন্দোলন করছেন তাতে নৈতিকভাবে আমি সমর্থন দিয়েছি। তিনি যে অসৌজন্যমূলক আচরণ করেছেন তা একজন শিক্ষক হিসেবে আমরা তার কাছ থেকে আশা করিনি। তিনি আমাদের হুমকি দিয়েছেন, সেই জায়গা থেকে আমরা বলেছি, নৈতিকতার জায়গা থেকে তিনি তার পদে থাকতে পারেন না।

তিনি আরও বলেন, তার অবশ্যই পদত্যাগ করা উচিত। আমি আমার বোনদের সঙ্গে সমর্থন দিয়ে বলছি, বিশ্ববিদ্যালয়ের ভিসি মহোদয়কে আমি বলেছি রোকেয়া হলের প্রভোস্ট ম্যামকে পদত্যাগ করতে হবে। তারা যেভাবে কুয়েত-মৈত্রী হলের প্রভোস্টের বিরুদ্ধে ব্যবস্থা নিয়েছেন তেমনিভাবে আমরা এখানেও একটা ব্যবস্থা নেয়ার আশা করছি। তারা সেটা না করলে আমরা ছাত্রদের নিয়ে আন্দোলন করতে বাধ্য হব।

Check Also

নিরাপদ সড়কের দাবিতে রাবিতে বিক্ষোভ

রাবি প্রতিনিধি: ঢাকায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী আবরার আহমেদ নিহতের ঘটনায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ মিছিল করেছে শিক্ষার্থীরা। …

Powered by themekiller.com