Home / বিনোদন / রিয়াকে নিয়ে মিডিয়াকে খোলা চিঠি সোনম, জোয়া, অনুরাগের

রিয়াকে নিয়ে মিডিয়াকে খোলা চিঠি সোনম, জোয়া, অনুরাগের

যমুনা নিউজ বিডিঃ রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে বিচারসভা চলছে চ্যানেলে চ্যানেলে।  ঠিক এই অভিযোগেই রিয়ার পাশে দাঁড়িয়ে খোলা চিঠিতে সংবাদমাধ্যমকে বিঁধলেন জোয়া আখতার, সোনম কাপুর আহুজা, অনুরাগ কশ্যপ, গৌরি শিন্ডের মতো ২৫০০ জন ব্যক্তিত্ব ও ৬০টি সংস্থা। সুশান্ত মৃত্যুতে রিয়াকে নিয়ে যেভাবে সংবাদমাধ্যমে কাঁটাছেড়া চলছে, তা নিয়ে ইতিমধ্যেই মুখ খুলেছেন সেলেবরা।  ‘নিউজ মিডিয়া অব ইন্ডিয়া’ শীর্ষক খোলা চিঠি শুরুই হচ্ছে তীর্যক কটাক্ষ দিয়ে- ‘তোমাদের নিয়ে আমরা উদ্বিগ্ন। তোমরা ভালো আছো তো?’

খোলা চিঠিতে লেখা, ‘আমরা জানি তোমারা অন্যরকমও হতে পারো। কারণ, সঞ্জয় দত্ত ও সালমান খানের ক্ষেত্রে তোমাদের সহৃদয়তা দেখেছি। ওদের পরিবার, ভক্ত ও কেরিয়ারের কথা ভাবতে অনুরোধ করেছিলে তোমরা। কিন্তু যখন এক তরুণীর ব্যাপার এল, যিনি এখনও প্রমাণিত নন, অথচ তার চরিত্রহনন করা হচ্ছে। অনলাইনে আক্রমণ করা হচ্ছে রিয়া ও তার পরিবারকে। রিয়ার গ্রেফতারিকে জয় হিসেবে দেখাচ্ছে।’    এনসিবি অফিসে প্রথমবার রিয়ার হাজিরার সময় তাকে ঘিরে সাংবাদিক ও ক্যামেরাম্যানদের ভিড় নিয়েও প্রশ্ন তোলা হয়েছে চিঠিতে।

তাতে লেখা, সামাজিক দূরত্বের তোয়াক্কা না করে রিয়া চক্রবর্তীকে ঘিরে ধরা হয়েছিল। বহুবার তার ব্যক্তিগত পরিসর লঙ্ঘন করা হয়েছে। ‘রিয়া কো ফাঁসাও’ নাটকের মাধ্যমে তাকে মিথ্যা অপবাদ দেওয়া হচ্ছে। তোলা হচ্ছে নীতিনৈতিকতার প্রশ্ন।  বলে রাখি, বলিউডের অনেকেই এগিয়ে এসেছেন রিয়ার সমর্থনে। মিডিয়া সার্কাস বলে কটাক্ষ করে ইনস্টাগ্রামে বিচার চেয়েছেন বিদ্যা বালন।

Check Also

গোপন তথ্য’ ফাঁস, ৪০ বছর বয়সেও বিয়ে না করার কারণ জানালেন পপি

যমুনা নিউজ বিডিঃ চিত্রনায়িকা সাদিকা পারভীন পপি। ক্যারিয়ারের এত বছর পাড়ি দেয়ার পরেও এখনো বিয়ে …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com