Home / সারাদেশ / রাজশাহী বিভাগ / রাস্তার কার্পেটিং কাজ পরিদর্শন করলেন রাসিক মেয়র লিটন

রাস্তার কার্পেটিং কাজ পরিদর্শন করলেন রাসিক মেয়র লিটন

শরিফুল ইসলাম,রাজশাহী: রাজশাহী সিটি কর্পোলেশনের দুইটি ওয়ার্ডের রাস্তার কার্পেটিং কাজ পরিদর্শন করেছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। বুধবার দুপুরে কাজ পরিদর্শনে গিয়ে কাজের গুনগত মান ও অগ্রগতির খোঁজখবর নেন মেয়র।
জানা গেছে, প্রায় এক কোটি ৪০ লাখ টাকা ব্যয়ে ২৬ নং ওয়ার্ডের চকপাড়া স্কুল থেকে চকপাড়া বটলতা মোড় পর্যন্ত ১হাজার১১০ মিটারের রাস্তার কাজ চলছে। আজ দুপুরে রাস্তার কার্পেটিং কাজ পরিদর্শনে যান রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র খায়রুজ্জামান লিটন। এ সময় তিনি ঘুরে ঘুরে কাজের মান ও অগ্রগতি দেখেন। এ সময় সিটি কর্পোরেশনের সহকারী প্রকৌশলী হায়দার আলী, নির্মাণকারী প্রতিষ্ঠান মীর আক্তার লিমিটেডের প্রোজেক্ট ম্যানেজার আফজাল হোসেন আলীসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
অন্যদিকে ৬ নং ওয়ার্ডের লক্ষীপুর ভাটাপাড়া মোড় থেকে বহরমপুর রেলক্রসিং পর্যন্ত প্রায় ১০ লাখ টাকা ৬০০ মিটারের রাস্তার কার্পেটিং কাজ পরিদর্শনে যান মেয়র। এ সময় কাজের মান ও অগ্রগতির সার্বিক খোঁজখবর নেন তিনি।
এ সময় সিটি কর্পোরেশনের ৬ নং ওয়ার্ড কাউন্সিলর নুরুজ্জামান টুকু, সংরক্ষিত ওয়ার্ড-২এর কাউন্সিলর আয়েশা খাতুনসহ স্থানীয় গণমান্যবক্তিবর্গ উপস্থিত ছিলেন।মেয়র ঠিকাদারী প্রতিষ্ঠানকে কাজের গুনগত মান ঠিক রেখে কাজ করার জন্য বলেন।

Check Also

বগুড়ায় শিক্ষক কর্মচারী ঐক্যজোটের মানব বন্ধন

ষ্টাফ রিপোর্টারঃ শিক্ষক কর্মচারী ঐক্যজোট বগুড়া জেলা শাখার আয়োজনে মঙ্গলবার শহরের সাতমাথায় মানব বন্ধন কর্মসূচী …

Powered by themekiller.com