Home / লাইফস্টাইল / রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি

রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি

যমুনা নিউজ বিডি:  ধনু (23 Nov – 21 Dec)
ব্যাবসায়িক দিক ভালো যাবে না। বিক্রয় বাণিজ্যে লোকসান হতে পারে। কোনো ধরনের সামাজিক সমস্যার উদ্ভব হতে পারে। রিপুকে সংযত রাখুন। অন্যথায় বদনাম হতে পারে।

মকর (22 Dec – 20 Jan)
দিনটি শুভ সম্ভাবনাময়। দাম্পত্য সম্পর্ক ভালো থাকতে পারে। ব্যাবসায়িক দিক ভালো যাবে। নতুন বিনিয়োগ ফলপ্রসূ হতে পারে। বিবাদে জড়ানো ঠিক হবে না।

কুম্ভ (22 Jan – 18 Feb)
ব্যক্তিগত দায়দায়িত্ব বৃদ্ধি পেতে পারে। কর্মপরিবেশ খুব একটা অনুকূল নাও থাকতে পারে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা নাও পেতে পারেন। সীমা লঙ্ঘন করা ঠিক হবে না। খাওয়াদাওয়ায় সতর্ক থাকুন।

মীন (19 Feb – 20 Mar)
বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। পড়াশোনায় মন বসাতে পারবেন। মন ভালো থাকতে পারে। সন্তানের কোনো সাফল্য আনন্দদায়ক হতে পারে। যাত্রা ও যোগাযোগ শুভ।

মেষ (21Mar – 20 Apr)
দিনটি মোটামুটি শুভ সম্ভাবনাময়। পড়াশোনার প্রতি আগ্রহ বোধ করতে পারেন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। অপ্রত্যাশিত সূত্র থেকে অর্থাগম হতে পারে। আবেগ সংযত রাখুন।

বৃষ (21 Apr – 20 May)
ছোট ভাই-বোনের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। কাজকর্মে উৎসাহ বোধ করতে পারেন। প্রাপ্ত তথ্য ভালোবাসে যাচাই করে নিন। ঠাণ্ডা ও ধুলাবালি থেকে সতর্ক থাকুন।

মিথুন (22 May – 21 Jun)
আর্থিক দিক ভালো যাবে। পাওনা টাকা আদায় হতে পারে। প্রদত্ত প্রতিশ্রুতি রক্ষা করা সহজ হতে পারে। পড়াশোনায় আনন্দ বোধ করতে পারেন। চক্ষুসংক্রান্ত কোনো সমস্যায় ভুগতে পারেন।

কর্কট (22 Jun – 22 Jul)
সময় মোটামুটি অনুকূল থাকতে পারে। শরীর ভালো থাকবে। মানসিক প্রশান্তি বজায় থাকবে। ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করতে পারবেন। যাত্রা ও যোগাযোগ শুভ।

সিংহ (23 Jul – 23 Aug)
দিনটি মিশ্র সম্ভাবনাময়। গোপন শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। গোপন শত্রু সম্পর্কে সতর্ক থাকুন। অনভিপ্রেত কোনো সংবাদ পেতে পারেন। ঋণগ্রস্ত হওয়ার আশঙ্কা আছে।

কন্যা (24 Aug – 23 Sep)
শ্রমিক নেতাদের জন্য সময় অনুকূল থাকতে পারে। জনসংযোগে সময় পার করতে পারেন। আর্থিক দিক ভালো যেতে পারে। কোনো আশা পূরণ হতে পারে। পেশাগত যোগাযোগে সুফল পাবেন।

তুলা (24 Sep – 23 Oct)
কর্মপরিবেশ অনুকূল থাকতে পারে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা পেতে পারেন। পিতৃস্বাস্থ্য ভালো যাবে। অসুস্থ পিতার আরোগ্য লাভের সম্ভাবনা আছে। পাবলিক ইমেজ বৃদ্ধি পাবে।

বৃশ্চিক (24 Oct – 22 Nov)
উচ্চশিক্ষার্থীদের জন্য সময় অনুকূল থাকতে পারে। সম্ভাব্য ক্ষেত্রে বিদেশযাত্রার সুযোগ পেতে পারেন। পেশাগত দিক ভালো যাবে। কোনো আশা পূরণ হতে পারে। কাজকর্মে ভাগ্যের আনুকূল্য পেতে পারেন।

Check Also

আজকের রাশিফল : জেনে নিন কেমন যাবে দিনটি

যমুনা নিউজ বিডি : ধনু (23 Nov – 21 Dec) দিনটি খুব একটা অনুকূল নাও থাকতে …

Powered by themekiller.com