Home / লাইফস্টাইল / রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিন

রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিন

যমুনা নিউজ বিডি ঃ সাংসারিক শ্রীবৃদ্ধি বজায় থাকবে। নির্মাণ কাজের সঙ্গে যুক্তদের শুভ সময় আসছে। মনের নেতিবাচক চিন্তা স্থান দেবেন না। বিকেলে কর্মসংক্রান্ত খবরে নিশ্চিত হবেন। প্রেমযোগ শুভ। আজ আপনার জন্য গুরুত্বপূর্ণ সংখ্যা ৯, শুভ রং নীল। আজকের দিনে সবকিছু ভালোর জন্য তিনটি পাতিলেবু একটি বাটিতে ঘরের দক্ষিণ কোণে রেখে দিন। এবার চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯): আপনার মন আজ কোন অজানা কারণে ব্যতিব্যস্ত হয়ে থাকবে৷ কিন্তু সেটা যেন কোনভাবেই আপনার কাজে বাধার সৃষ্টি না করে৷ তবে, আপনি ভাববেন আপনার এই মনোভাবই আজ আপনার প্লাস পয়েন্ট৷ কোন বিশিষ্ট ব্যক্তির সঙ্গে যোগাযোগ হওয়ার সম্ভাবনা আছে। যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। ব্যবসায়িক বাধা কেটে যাবে। কর্মপরিবেশ অনুকূল থাকবে। আয় বৃদ্ধির সুযোগ সৃষ্টি হতে পারে। বাড়িতে কোন শুভ কাজে হাত দিতে পারেন। শুভ রং লাল, শুভ সংখ্যা ৯।

বৃষ (এপ্রিল ২০- মে ২০): আজ আপনার দিনটা দারুণ যাবে৷ প্রবল আবেগকে আপনি নিয়ন্ত্রণে রাখতে পারবেন৷ আপনার প্রবৃত্তি আজ আপনাকে সঠিক পথেই চালনা করবে৷ হৃদয়কে অনুসরণ করলেও আর আপনার কিছু হারানোর নেই৷ যে স্বপ্ন একদিন আপনি দেখেছিলেন, কিন্তু আজ আপনি ভুলতে বসেছিলেন, আবার সেই স্বপ্ন দেখতে শুরু করুন৷ ব্যবসায়ীদের জন্য দিনটি শুভ। যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। শুভ রং সাদা, শুভ সংখ্যা ৫।

মিথুন (মে ২১- জুন ২০): আজ আপনার দিনটা একটি বিভ্রান্তিকর হতে পারে৷ তবে তার জন্য বেশি চিন্তা করবেন না৷ নিজস্বতা বজায় রাখুন৷ আজ আপনার শৈল্পিক স্বত্বা প্রকাশ পাবে৷ যেকোন পরিস্থিতিতে আজ আপনি নেতৃত্বদান করবেন৷অন্যরা অতিরিক্ত কাজের চাপে ক্লান্তিবোধ করতে পারেন। উদারতার জন্য অর্থ নষ্ট হতে পারে। ব্যয় বৃদ্ধির আশঙ্কা আছে। চিন্তা-ভাবনা করে সিদ্ধান্ত নিন। অন্যথায় কাজকর্মে ভুল করতে পারেন। শুভ রং হলুদ, শুভ সংখ্যা ২।

কর্কট (জুন ২১- জুলাই ২২): বাস্তবতার সঙ্গে কল্পনাকে মিশিয়ে চলুন আজ৷ সৃজনশীল কাজে অগ্রগতি হতে পারে। শিল্পীদের জন্য দিনটি শুভ। অভিনেতা-অভিনেত্রীরা পেশাগত সাফল্য পেতে পারেন। নিজেকে হাওয়ায় উড়তে দেবেন না৷ আপনার পক্ষে তা খারাপ হতে পারে৷ আর্থিক দিক ভালো যাবে। আর্থিক ব্যাপারে নতুন কোন উদ্যোগ সফল হতে পারে। রোমান্স ও বিনোদন শুভ। শুভ রং লাল, শুভ সংখ্যা ২।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২): আজ আপনার সৃজনশীল স্বত্বা প্রকাশ পাবে৷ যার ফলে আপনি আজ সম্পূর্ণ অন্য এক দুনিয়াতে আজ বসবাস করবেন৷ নিজেকে পরীক্ষা করুন, কতদূর আপনার সীমা তে বোঝার দিন আজ৷ প্রভাবশালী কারো সহযোগিতা পেতে পারেন। কর্মপরিবেশ অনুকূল থাকবে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা পাবেন। অন্যের উপর নির্ভর করে কোন পরিকল্পনা না নিলেই ভালো করবেন। শুভ রং সবুজ, শুভ সংখ্যা ২।

কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২): আজ যেকোন বিষয় খুব সহজে আপনার হাতের মুঠোয় চলে আসবে৷ নিজের প্রশংসা যেমন শুনতে ভাললাগে, তেমনই ব্যর্থতাটাও গ্রহণ করুন৷ আজকের জন্য কোন ঝুঁকিপূর্ণ কাজ আপনার ভবিষ্যতের জন্য শুভ হতে পারে৷ ক্ষুদ্র শিল্প উদ্যোক্তাদের জন্য দিনটি খুব একটা ভালো যাবে না। শিল্পে কাঁচামাল সরবরাহ বাধাগ্রস্ত হতে পারে। শরীর ভালো নাও থাকতে পারে। অতিরিক্ত ব্যস্ততার জন্যে ক্লান্তিবোধ করবেন। শুভ রং নীল, শুভ সংখ্যা ৬।

তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২): কোন বিষয় সিদ্ধান্ত নিতে বিভ্রান্ত থাকবেন৷ কোন একটা বাধা আপনাকে আজ রুদ্ধ করবে৷ তবে, সেটাকে নেতিবাচক হিসাবে নেবেননা৷ দায়িত্বপূর্ণ কাজ করতে গিয়ে সমস্যার সম্মুখীন হতে পারেন। তবে তার জন্য হার মানবেন না৷ চাকরিজীবীদের জন্য দিনটি শুভ নয়। পারিবারিক কাজকর্মে চিন্তা-ভাবনা করে সিদ্ধান্ত নিন। শুভ রং কমলা, শুভ সংখ্যা ২।

বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১): স্বপ্ন সত্যি করার চেষ্টা না করলে তা কোনদিন ফলপ্রসূ হবেনা৷ আজ আপনার জন্য খুব ভাল দিন হতে পারে যদি চিন্তাশক্তিকে গুরুত্ব দেন৷ মহিলাদের জন্য দিনটি মিশ্র সম্ভাবনাময়। কর্মক্ষেত্রে কোন ধরনের পরিবর্তনের সম্মুখীন হতে পারেন। শিল্পীদের সময় অনুকূল থাকবে। সৃজনশীল কাজে সাফল্য আশা করতে পারেন। অভিনেতা-অভিনেত্রীদের জন্য দিনটি শুভ সম্ভাবনাময়। পেশাগত সাফল্যে সুনাম পেতে পারেন। শুভ রং বাদামী, শুভ সংখ্যা ১।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১): আজ আপনার অস্তিত্ব সংকট হতে পারে৷ কারো সাথে মনমালিন্য হতে পারে৷ নিজের ইচ্ছামত জীবন কাটান৷ পরিষ্কার-পরিচ্ছন্ন থাকুন৷ তাতে মন ভাল থাকবে৷ সামগ্রিক ভাবে দিনটি মিশ্র সম্ভাবনাময়। মানসিক উদ্বেগ দেখা দিতে পারে। সন্তানের কোন ব্যাপারে চিন্তিত হতে পারেন। কর্মপরিবেশ খুব একটা ভালো থাকবে না। আর্থিক দিক ভালো যাবে। হঠাৎ ভাল কোন খবর পেতে পারেন। শুভ রং বেগুনী, শুভ সংখ্যা ৫।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯): আজ আপনার স্বপ্ন আপনার হাতের নাগালে থাকবে৷ আজ খুব সহজে লক্ষ্যে পৌঁছাতে পারেন, কারণ লক্ষ্যে পৌঁছানের জন্য একটা অদৃশ্য শক্তি কাজ করবে৷ আপনার আবেগ আজ অন্যের কাছে গুরুত্ব পাবে৷ বাড়িতে অতিথি সমাগম হতে পারে। আপ্যায়নের জন্য ব্যয় বৃদ্ধির সম্ভাবনা আছে। আনন্দ ভ্রমণের উদ্যোগ নিতে পারেন। শরীর খুব একটা ভালো যাবে না। কোন অসুস্থতাকে অবহেলা না করলেই ভালো করবেন। শুভ রং নেভি ব্লু, শুভ সংখ্যা ২।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮): আজ আপনের স্বপ্ন সার্থক হওয়ার দিন৷ জীবনে আপনি কি চান সেটা নিয়ে ভাবুন৷ আকাশকে নিজের সীমা বানানোর চেষ্টা করুন৷ কেউ আজ আপনার ক্ষতি করার চেষ্টা করতে পারে। কাউকে আজ প্রতিশ্রুতি না দিলেই ভালো করবেন। পারিবারিক পরিবেশ ভালো থাকবে। মনোবল বৃদ্ধি পাবে। আর্থিক দিক মোটামুটি ভালো যাবে। ব্যয় কমাবার চেষ্টা করলে ভালো করবেন। শুভ রং ছাই, শুভ সংখ্যা ৩।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০): নিজের মনকে বিস্তৃত করবেন আজ আপনি৷ একটি অবিশ্বাস্য সুযোগ আসতে চলেছে৷ ভাল কোন গান শুনুন, সঙ্গে ঠাণ্ডা হবে, ভাল লাগবে৷ পারিবারিক পরিবেশ ভালো থাকবে। কাজ-কর্মে প্রাপ্ত সাফল্যে নিজে সন্তুষ্ট হতে পারবেন না। চাকরিজীবীদের জন্য পরিবেশ মোটামুটি ভালো থাকবে। বাইরে থেকে ভালো কোন খবর পেতে পারেন। অকারণ দুশ্চিন্তা পরিহার করুন। শুভ রং অফ হোয়াইট, শুভ সংখ্যা ৯।

Check Also

রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিন

যমুনা নিউজ বিডি ঃ প্রেম নিয়ে কোনো কাছের মানুষকে মন খুলে কথা বললে সমস্যা বাড়তে …

Powered by themekiller.com