Home / শিক্ষাঙ্গন / রাব্বানী-সাদ্দামরা বিশ্ববিদ্যালয়ের বাসে চড়ে গণভবনে গেছেনযাচ্ছেন

রাব্বানী-সাদ্দামরা বিশ্ববিদ্যালয়ের বাসে চড়ে গণভবনে গেছেনযাচ্ছেন

ঢাকা বিশ্ববিদ্যালয় নবনির্বাচিত কেন্দ্রীয় ছাত্র সংসদ প্রতিনিধিরা ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) বাসে চড়ে প্রধানমন্ত্রীর আমন্ত্রণে সাড়া দিয়ে গণভবনে গেছেন। কেন্দ্রীয় সংসদের ২৩ জন এবং হল সংসদের ২৩৪ জনসহ ২৫৯ জন।
শনিবার বিকাল ৪টায় ডাকসুর নবনির্বাচিত পরিষদকে ডেকেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরিষদের সবাইকে নিয়ে গণভবনে যাবেন ডাকসু ভিপি নুরুল হক নুর ও জিএস গোলাম রাব্বানী।
বাসে চড়ে গণভবনে যাওয়ার কথা নিশ্চিত করেন ডাকসুর নবনির্বাচিত এজিএস ও ঢাবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন। তিনি জানান, ডাকসুর সব প্রতিনিধি বিশ্ববিদ্যালয়ের লাল বাসে করে গণভবন যাবেন। পাশাপাশি ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি ও ডাকসু নির্বাচনে ভিপি পদে পরাজিত রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ সভাপতি সনজীত কুমার দাসও সেখানে যাবেন।
ঢাবির পরিবহন ম্যানেজার কামরুল হাসান জানান, গণভবনে যাওয়া উপলক্ষে আটটি বাস এবং পাঁচটি মিনিবাস দেয়া হয়েছে।
১১ মার্চ অনুষ্ঠিত ডাকসু নির্বাচনে ভিপি এবং সমাজসেবা সম্পাদক ছাড়া বাকি ২৩ পদে জয়ী হয়েছে ছাত্রলীগ। ২৮ বছর পর অনুষ্ঠিত এই নির্বাচনে ব্যাপক কারচুপির অভিযোগ তুলে তা বর্জন করে ছাত্রলীগ ছাড়া সবকটি প্যানেল। তারা পুনঃনির্বাচন দাবি করে বিশ্ববিদ্যালয় প্রশাসনকে আল্টিমেটাম দিয়েছে। আজ শেষ হচ্ছে সেই সময়সীমা।

Check Also

রাবিতে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশুদিবস উদযাপিত

রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশুদিবস …

Powered by themekiller.com