Home / শিক্ষাঙ্গন / রাবি সায়েন্স ক্লাবের সভাপতি আশরাফুল সম্পাদক মাহদী

রাবি সায়েন্স ক্লাবের সভাপতি আশরাফুল সম্পাদক মাহদী

রাবি প্রতিনিধি: বিশ্ববিদ্যালয়ের প্রাণিবিদ্যা বিভাগের শিক্ষার্থী মোঃ আশরাফুল আলমকে সভাপতি এবং রসায়ন বিভাগের শিক্ষার্থী মাহদী হাসানকে সাধারণ সম্পাদক করে রাজশাহী বিশ্ববিদ্যালয় সায়েন্স ক্লাবের ২০১৮-২০১৯ বর্ষের এক বছর মেয়াদী কমিটি ঘোষণা করা হয়েছে।

সোমবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের কাজী নজরুল ইসলাম মিলনায়তনে ক্লাবের ৪র্থ বর্ষপূর্তি এবং নবীনবরণ উদযাপন শেষে কমিটি ঘোষণা করেন সায়েন্স ক্লাবের উপদেষ্টা অধ্যাপক ড.মোঃ তারিকুল হাসান।

নব গঠিত কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি আরিফুল ইসলাম, সহ-সভাপতি দ্বীপ অধিকারী, যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ মাহমুদুল হাসান মারুফ, যুগ্ম-সাধারণ সম্পাদক নাসির মাহমুদ, কোষাধ্যক্ষ ইশরাত জাহান খান চৌধূরী ঈশিতা, সাংগঠনিক সম্পাদক সৌরভ পাল ।

কমিটি ঘোষণা করার সময় উপস্থিত ছিলেন ক্লাবের প্রতিষ্ঠাকালীন উপদেষ্টা অধ্যাপক ড.মো. সাদেকুল আরেফিন মাতিন, ক্লাবের স্থায়ী কমিটির প্রধান (ভারপ্রাপ্ত) মোঃ রেজাউল করিম, সদ্য বিদায়ী সভাপতি আহসান হাবীব এবং ক্লাবের উপদেষ্ঠা।

এদিকে নবগঠিত কমিটিকে অভিনন্দন জানিয়েছে রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রশাসন, ছাত্র উপদেষ্টা, রাবি শাখা ছাত্রলীগ, প্রেসক্লাব, ক্যারিয়ার ক্লাব, নবজাগরন ফাউন্ডেশনসহ বিভিন্ন স্বেচ্ছাসেবী সামাজিক এবং সাংস্কৃতিক সংগঠন।

Check Also

নতুন ছাত্রসংগঠন গড়ার ঘোষণা ভিপি নুরের

যমুনা নিউজ বিডিঃ নতুন ছাত্রসংগঠন গড়ে তোলার ঘোষণা দিয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) …

Powered by themekiller.com