Home / শিক্ষাঙ্গন / রাবিতে ভালোবাসায় সিক্ত পীরগঞ্জবাসী

রাবিতে ভালোবাসায় সিক্ত পীরগঞ্জবাসী

রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে নবীনদের আগমন আর প্রবীণদের বিদায় অনুষ্ঠানে গান-বাজনা, খেলাধুলা, গল্প, হাসি-তামাশা আর ভালোবাসায় সিক্ত রংপুরের পীরগঞ্জ উপজেলার শিক্ষক-শিক্ষার্থীরা। শুক্রবার উপজেলা ছাত্রকল্যাণ সমিতি’র আয়োজনে বিশ্ববিদ্যালয়ের শহীদ হবিবুর রহমান হল মাঠে দিনব্যাপী চলে আনন্দঘন কর্মসূচি।

অনুষ্ঠানে পীরগঞ্জ উপজেলা থেকে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ২০১৮-১৯ শিক্ষাবর্ষে ভর্তি হওয়া শিক্ষার্থীদেরকে ফুল দিয়ে বরণ করে নেয় পীরগঞ্জ উপজেলা সমিতি। নিজেদের মধ্যে আন্তঃসম্পর্ক ও একে অপরকে কাছে টেনে নেওয়ার প্রত্যয়ে নবীন প্রবীণরা সারাদিন মেতে ছিল আনন্দ উল্লাসে।

এসময় উপস্থিত ছিলেন পীরগঞ্জ উপজেলার সন্তান এবং বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. আশরাফ উজ জামান, ইসলামিক স্টাডিজ বিভাগের অধ্যাপক মোহা. মাহবুবুর রহমান, সহকারী অধ্যাপক এএনএম মাসুদুর রহমান, গ্রাফিক্স ডিজাইন বিভাগের সহযোগী অধ্যাপক টিএমএম নুরুল মোদাসের চোধুরী, এ্যাপ্লাইড কেমিস্ট্রি এ্যান্ড কেমিক্যাল ইঞ্জিনিয়ারি বিভাগের প্রভাষক দিলিপ কুমার সরকার, চাঁপাইনবাবগঞ্জ সিআইডি পুলিশের পরিদর্শক শাহীন আকন্দসহ পীরগঞ্জ উপজেলা থেকে আগত বিশ্ববিদ্যালয়ে চান্সপ্রাপ্ত কয়েক’শ শিক্ষার্থী।

Check Also

রাবিতে আন্তঃ বিশ্ববিদ্যালয় ফুটবল প্রতিযোগিতা উদ্বোধনরু

রাবি প্রতিনিধি : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) বাংলাদেশ আন্তঃÍবিশ্ববিদ্যালয় ফুটবল প্রতিযোগিতা ২০১৮-২০১৯ শুরু হয়েছে। শনিবার সকাল …

Powered by themekiller.com