Breaking News
Home / সারাদেশ / বগুড়া / রাজশাহী বিভাগে মোট মৃত্যুর ৬০ শতাংশই বগুড়ার

রাজশাহী বিভাগে মোট মৃত্যুর ৬০ শতাংশই বগুড়ার

স্টাফ রিপোর্টারঃ রাজশাহী বিভাগে এ পর্যন্ত করোনায় ২৮৮জন মারা গেছেন। এর মধ্যে সর্বোচ্চ ১৭৫ জনের মৃত্যু হয়েছে বগুড়ায়। এই জেলায় মৃত্যুর হার ২ দশমিক ৬৪ শতাংশ। এছাড়া রাজশাহীতে ৪২ জন, চাঁপাইনবাবগঞ্জে ১৪ জন, নওগাঁয় ১৯ জন, নাটোরে ৯ জন, জয়পুরহাটে ৭ জন, সিরাজগঞ্জে ১৩ জন এবং পাবনায় ৯ জন মারা গেছেন। বৃহস্পতিবার রাজশাহী বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. গোপেন্দ্রনাথ আচার্য্য এই তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, একদিনে রেকর্ড ৫০৯ জন করোনাভাইরাস জয় করে সুস্থ হয়েছেন। বুধবার তারা সুস্থ হয়েছেন। একদিনে এত বেশি সংখ্যক রোগী আর কখনই সুস্থ হননি। বিভাগে এখন মোট করোনা জয়ীর সংখ্যা ১৫ হাজার ৯৮০ জন।
বুধবার সুস্থ হওয়া ৫০৯ জনের মধ্যে ২২৫ জনেরই বাড়ি রাজশাহী। এছাড়া জয়পুরহাটের ২১০ জন, নওগাঁর ১৮ জন, বগুড়ার ৪৩ জন, সিরাজগঞ্জের ১১ জন এবং পাবনার দুইজন করোনা জয় করেছেন।
তিনি আরও জানান, বিভাগে এখন মোট আক্রান্তের সংখ্যা ১৯ হাজার ১৯৮ জন। এর মধ্যে সর্বোচ্চ ৭ হাজার ২৮৮ জন শনাক্ত হয়েছেন বগুড়ায়। এছাড়া রাজশাহীতে ৪ হাজার ৭৯৯ জন, চাঁপাইনবাবগঞ্জে ৭৪৭ জন, নওগাঁয় এক হাজার ২৩৮ জন, নাটোরে ৯৪৬ জন, জয়পুরহাটে এক হাজার ৪২ জন, সিরাজগঞ্জে ২ হাজার ৭২ জন এবং পাবনায় এক হাজার ৬৬ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন।
এ পর্যন্ত রাজশাহীর ৩ হাজার ৯০৪ জন, চাঁপাইনবাবগঞ্জের ৬২৩ জন, নওগাঁর এক হাজার ১৩৭ জন, নাটোরের ৭৩৪ জন, জয়পুরহাটের ৭৫৩ জন, বগুড়ার ৬ হাজার ৩৪১ জন, সিরাজগঞ্জের এক হাজার ৫১৫ জন এবং পাবনার ৯৭৩ জন করোনামুক্ত হয়েছেন।

Check Also

সীমানা প্রাচীর না থাকায় অরক্ষিত নন্দীগ্রাম মনসুর হোসেন ডিগ্রী কলেজে গরু ছাগলের চারণ

নন্দীগ্রাম(বগুড়া)প্রতিনিধিঃ বগুড়ার নন্দীগ্রামের ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ মনসুর হোসেন ডিগ্রী কলেজটি ১৯৬৭ সালে প্রতিষ্ঠিত হওয়ার পর হতে …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com