Home / সারাদেশ / রাজশাহী বিভাগ / রাজশাহীর আরএমপি থেকে বিদায় নিলেন হাফিজ আক্তার

রাজশাহীর আরএমপি থেকে বিদায় নিলেন হাফিজ আক্তার

যমুনা নিউজ বিডিঃ রাজশাহী মহানগর পুলিশ (আরএমপি) থেকে বিদায় নিয়েছে কমিশনার এ কে এম হাফিজ আক্তার (বিপিএম-বার)। বুধবার সকালে আরএমপি পুলিশ লাইন্সের পিওএম হলরুমে বিদায় অনুষ্ঠানের আয়োজন করা হয়। তিনি আরএমপি থেকে রাজশাহী রেঞ্জে ডিআইজি হিসেবে যোগদান করবেন।

মহানগর পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ইফতে খায়ের আলম জানান, বর্ণাঢ্য বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে আরএমপির সিনিয়র অফিসার, বিভিন্ন ইউনিটের অফিসার-ফোর্স ও সিভিল স্টাফরা উপস্থিত ছিলেন। বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে এক গম্ভীর ও আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়। অফিসাররা পুলিশ কমিশনারের প্রতি তাদের অনুভূতি ও ভালোবাসা ব্যক্ত করেন। এ সময় পুলিশ কমিশনারকে ফুলের শুভেচ্ছা এবং সম্মাননা স্মারক হিসেবে ক্রেস্ট প্রদান করা হয়।

পুলিশ কমিশনার এ কে এম হাফিজ আক্তার (বিপিএম-বার) গত বছরের ২ জুলাই আরএমপিতে যোগদান করেন। যোগদানের পর তার সুযোগ্য নেতৃত্বে সুষ্ঠু ও নিরাপদ পরিবেশে রাজশাহী সিটি করপোরেশন এবং একাদশ জাতীয় সংসদ নির্বাচন (রাজশাহী-২ আসন) সম্পন্ন হয়।

এছাড়া ফোর্সদের জন্য তিনি বিভিন্ন কল্যাণমূলক কর্মকান্ড গ্রহণ করেন। তার সময়ে পুলিশ নারী কল্যাণ (পুনাক) এর কার্যক্রম আরো বেশি গতিশীল হয়। তিনি আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ ও বড় ধরণের সংকটময় পরিস্থিতি নিয়ন্ত্রণে ক্রাইসিস রেসপন্স টিম (সিআরটি) ও কুইক রেসপন্স টিম (কিউআরটি) গঠন করেন। তিনি জনবান্ধব পুলিশিং এর মাধ্যমে রাজশাহী মহানগর এলাকায় মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ নিয়ন্ত্রণসহ আইন-শৃখলা পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন। কর্মদক্ষতার স্বীকৃতিস্বরূপ তিনি ২০১৮ সালের বিপিএম পদক লাভ করেছেন।

Check Also

বগুড়ায় শিক্ষক কর্মচারী ঐক্যজোটের মানব বন্ধন

ষ্টাফ রিপোর্টারঃ শিক্ষক কর্মচারী ঐক্যজোট বগুড়া জেলা শাখার আয়োজনে মঙ্গলবার শহরের সাতমাথায় মানব বন্ধন কর্মসূচী …

Powered by themekiller.com