Home / সারাদেশ / রাজশাহী বিভাগ / রাজশাহীতে স্কুলছাত্রী নিখোঁজ, অভিযোগের তীর উত্ত্যক্তকারী বখাটের দিকে

রাজশাহীতে স্কুলছাত্রী নিখোঁজ, অভিযোগের তীর উত্ত্যক্তকারী বখাটের দিকে

রাজশাহী প্রতিনিধিঃ রাজশাহী নগরীর ডাবতলা এলাবগুড়া জেলা যুবলীগের সাধারণ সম্পাদক করোনায় আক্রান্ত, দল ও পরিবারের পক্ষ থেকে দোয় কামনা
স্টাফ রিপোর্টারঃ বগুড়া সদরের গোকুল ইউনিয়নের কৃতি সন্তান,বাঘোপাড়া শহীদ দানেশ উদ্দিন স্কুল এন্ড কলেজের সভাপতি, সমবায় ব্যাংকের চেয়ারম্যান, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক, সবার আস্তাভাজন প্রিয় ব্যক্তিত্ব আমিনুল ইসলাম ডাবলু ও জেলা যুবলীগ নেতা সাব্বির আহম্মেদ স্বরণ করোনা ভাইরাসে আক্রান্ত। তার দ্রæত সুস্থ্যতার জন্য পরিবার ও দলের পক্ষ থেকে সবার কাছে দোয়া কামনা করা হয়েছে । হে আল্লাহ তুমি রহম করো তুমি তাকে দ্রæত সুস্থতা দান করো।
হাজার মানুষের আস্থার প্রিয় মানুষটিকে যেনো মহান আল্লাহু তায়া’লা দ্রæত সুস্থতা দান করেন। আমিন

কা থেকে লক্ষীপুর গার্লস স্কুলের ৮ম শ্রেণীর শিক্ষার্থী নিখোঁজ হয়েছে। সাদিয়া ফেরদৌস বুশরা (১৪) নামের ওই স্কুলছাত্রীটি গত শনিবার থেকে হঠাৎ নিখোঁজ হয়।
পরিবারের সদস্যরা জানান, শনিবার সন্ধ্যা ছয়টার দিক মেয়েটি বাড়ির নিচে নামে। এই সময় বাড়িতে তার ছোট বোন ছাড়া আর কেউ ছিল না। এরপর থেকে মেয়েটি নিখোঁজ হয়ে আছে। আজ রবিবার পর্যন্ত বাড়ির লোকজন অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। তাদের দাবি স্থানীয় কয়েকজন যুবক ওই মেয়েটিকে বেশকিছুদিন ধরেই নানাভাবে উত্ত্যক্ত করত। এরই মধ্যে গত শনিবার থেকে মেয়েটিকে খুঁজে পাওয়া যাচ্ছে না।
নিখোঁজ বুসরার পরিবারের পক্ষ থেকে নগরীর রাজপাড়া থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। তবে পুলিশ এখন পর্যন্ত তেমন কোনো ব্যবস্থা নেয়নি। ফলে মেয়েটিকেও উদ্ধার করা যায়নি। এমনকি পরিবারের লোকজনও মেয়েটির কোনো সন্ধান পায়নি।

Check Also

শিবগঞ্জে বিট পুলিশিং সংক্রান্তে মত বিনিময় সভা

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ আজ মঙ্গলবার বগুড়ার শিবগঞ্জ থানা পুলিশের আয়োজনে পৌর মিলনায়তনে বিট পুলিশিং সংক্রান্তে …

%d bloggers like this:

Powered by themekiller.com