Home / বিনোদন / রাজবধূ মেগানের ডিজাইনারই তৈরি করছেন সোনমের পোশাক

রাজবধূ মেগানের ডিজাইনারই তৈরি করছেন সোনমের পোশাক

যমুনা নিউজ বিডি ঃ বলিউডের অন্যতম ‘ফ্যাশানিস্তা’ নায়িকার নাম সোনম কাপুর। আর তিনিই তৈরি হচ্ছেন বিয়ের জন্য। ইতিমধ্যেই মেহেন্দি লেগেছে তাঁর হাতে। এবার সঙ্গীত, বিয়ে, রিসেপশনের জন্য পুরোদমে প্রস্তুতি নিচ্ছেন তিনি। তাঁর আত্মীয়-বন্ধুদের নিয়মিত ডিজাইনারদের শো-রুমের আশেপাশে ঘোরাফেরা করতে দেখা যাচ্ছে। তবে সোনম কি পরবেন, সেটাই সবথেকে বড় রহস্য। কোন ডিজাইনার তাঁর বিয়ের পোশাক বানাচ্ছেন? সেটা এখনও গোপনই রেখেছে হবু কনে।

তবে শোনা যাচ্ছে বিশ্বের বিখ্যাত এক ডিজাইনার বানাচ্ছেন সোনমের পোশাক। ডিজাইনারের নাম ‘রালফ অ্যান্স রুশো’। অর্থাৎ, ব্রিটিশ ডিজাইনার তামারা রালফ ও মাইকেল রুসো সোনমের পোশাক বানাচ্ছেন বলে সূত্রের খবর। আর শুধু সোনম নন, এই সিজনের আরও এক হবু কনের জন্যও পোশাক ডিজাইন করছেন তাঁরা। সেই কনে আর কেউ নন, ব্রিটেনের হবু রাজবধূ মেগান মার্কলে। হ্যাঁ, এরাই নাকি বানাচ্ছেন মার্কলের বিয়ের গাউন।

পিঙ্কভিলার রিপোর্ট বলছে, সোনমের রিসেপশনের লেহঙ্গা বানাচ্ছেন ব্রিটেনের এই দুই বিখ্যাত ডিজাইনার। তবে এও জানা গিয়েছে, বিয়েতে সোনম পরবেন অনামিকা খান্নার ডিজাইন করা পোশাক।

অভিনেত্রী সোনমের সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক রালফ অ্যান্ড রুসোর। অতীতে একাধিকবার এই ডিজাইনারের পোশাক পরতে দেখা গিয়েছে সোনমকে। কান ফিল্ম ফেস্টিভ্যালেও এদের তৈরি পোশাক পরেছেন সোনম।

অন্যদিকে, ১৯ মে ব্রিটিশ রাজপুত্র হ্যারির সঙ্গে মেগানের বিয়ে। সেই অনুষ্ঠানের দিন রালফ অ্যান্ড রুসোর তৈরি দুটি গাউন পরবেন তিনি। আতে বোনা সেই গাউনের দাম হবে অন্তত ১ লক্ষ ইউরো।

তার আগে ৮ মে সোনমের বিয়ে। আর তাঁর সাজ যে অসাধারণ হবে, সেটা সহজেই অনুমান করা যাচ্ছে। অন্যদিকে, মেগানের সাজের দিকেও তাকিয়ে রয়েছে গোটা বিশ্ব, রাজবধূ বলে কথা। তাই আপাতত ছবির অপেক্ষায় রয়েছেন সবাই।

সূত্র: পিঙ্কভিলা

Check Also

নুসরাত বাদ, চঞ্চলের বিপরীতে বাংলাদেশি নায়িকা

যমুনা নিউজ বিডি ঃ হুমায়ূন আহমেদের উপন্যাস অবলম্বনে নির্মিত ‘দেবী’ ছবি নিয়ে এখন ব্যস্ত তিনি। …

Powered by themekiller.com