Home / অপরাধ-আদালত / রাজধানীর আবাসিক হোটেলে যুবকের মৃত্যু

রাজধানীর আবাসিক হোটেলে যুবকের মৃত্যু

যমুনা নিউজ বিডি ঃ রাজধানীর পুরানা পল্টন এলাকার একটি আবাসিক হোটেলে এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। তবে কি কারেণে যুবকের মৃত্যু হয়েছে তা জানা যায় নি। এ ঘটনায় আরেকজনকে অচেতন অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। মৃত যুবকের নাম মামুন (২৪) এবং অচেতন আরেক যুবকের নাম জাবেদ (২৭)। আজ বুধবার সকাল সাড়ে ১০টার দিকে তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক মামুনকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপপরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মঙ্গলবার রাতে মামুনের ব্রাজিল যাওয়ার ফ্লাইট ছিল। তবে তা বাতিল হওয়ায় মামুন ও গ্রাম থেকে তার সঙ্গে যাওয়া বন্ধু জাবেদ ওই হোটেলে ওঠেন। মঙ্গলবার রাতে ওই হোটেলে তারা মদ্যপান করেছিল কি না বিষয়টি জানার চেষ্টা চলছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে। জাবেদকে মেডিসিন বিভাগে ভর্তি করা হয়েছে বলেও জানান তিনি।

পুরানা পল্টনের ৫৯ নম্বর আবাসিক হোটেল বন্ধু এর ম্যানেজার মো. হাসান জানান, মঙ্গলবার রাত ৯টার দিকে মামুন ও তার বন্ধু জাবেদ হোটেলের পাঁচতলার ৫০৫ নম্বর কক্ষ ভাড়া নেয়। রাতে তারা চিকেন গ্রিল খায়। বুধবার সকাল সাড়ে ৮টার দিকে জাবেদ তাকে ফোন করে রুমে যেতে বলেন। পরে তিনি ওই রুমে গিয়ে তাদের অচেতন অবস্থায় দেখতে পান। তাৎক্ষণিক তাদের উদ্ধার করে ঢামেকে নিলে দায়িত্বরত চিকিৎসক মামুনকে মৃত ঘোষণা করেন।

Check Also

২৪ ঘণ্টায় ৫০ জন গ্রেপ্তার ফরিদপুরে

যমুনা নিউজ বিডি ঃ ফরিদপুর জেলার বিভিন্ন স্থান থেকে গত ২৪ ঘণ্টায় মাদক বিক্রয়, সেবন …

Powered by themekiller.com