Home / বিনোদন / রণবীরের সঙ্গে বিচ্ছেদ আশীর্বাদের মতো

রণবীরের সঙ্গে বিচ্ছেদ আশীর্বাদের মতো

যমুনা নিউজ বিডি: সম্পর্ক, ব্যক্তিগত জীবন, এই সবকিছু নিয়ে ক্যাটরিনা কাইফ কোনওদিন মুখ খুলেছেন বলে বিশেষ শোনা যায়না। যদিও ক্যাটরিনাকে নিয়ে বলিউডে কম আলোচনা-সমালোচনা হয়নি। সালমানের সঙ্গে ক্যাটরিনার প্রেম, রণবীর কাপুরের সঙ্গে তার সম্পর্ক, বিচ্ছেদ, আলোচনায় উঠে এসেছে সবকিছুই।

সবথেকে বেশি আলোচনায় উঠে আসে রণবীর কাপুরের সঙ্গে ক্যাটরিনার প্রেম। প্রথমে দীপিকার সঙ্গে রণবীরের প্রেম, যে প্রেম নিয়ে ভীষণই সিরিয়াস ছিলেন দীপিকা। তবে মাঝে ঢুকে যান ক্যাট, সম্পর্ক ভাঙে দীপিকা-রণবীর কাপুরের। এই ত্রিকোণ প্রেম বি-টাউনে সবসময়ই আলোচনার বিষয় হয়ে উঠে এসেছে। এমনকি অনেকেই মনে করেন ক্যাটরিনার জন্যই রণবীরকে হারিয়েছিলেন দীপিকা।

এটা নিয়ে ক্যাটরিনার প্রতি দীপিকার কম রাগ ছিল না। যদিও পরবর্তীকালে ক্যাটরিনার সঙ্গেও রণবীরের সম্পর্ক টেকেনি। কিন্তু বিরক্ত দীপিকা প্রকাশ্যে জানিয়ে দিয়েছিলেন তিনি বিয়েতে ক্যাটরিনাকে কখনওই নিমন্ত্রণ করবেন না। যদিও রণবীর সিংয়ের মধ্যস্থতায় ক্যাটরিনাকে শেষপর্যন্ত দীপবীরের রিসেপশনে নিমন্ত্রণ পাঠানো হয়। ক্যাটরিনাও পুরনো বিবাদ ভুলে সেজেগুজে হাজির ছিলেন রিসেপশনে।

তবে সম্প্রতি, রণবীর কাপুরের সঙ্গে তাঁর সম্পর্ক-বিচ্ছেদ নিয়ে মুখ খুলেছেন ক্যাট। যা সচারচর করেন না মুখচোরা ক্যাটরিনা। সম্প্রতি, ‘ভোগ’ ম্যাগজিনকে দেওয়া সাক্ষাৎকারে রণবীরের সঙ্গে তাঁর সম্পর্ক প্রসঙ্গে ক্যাটরিনা বলেন, এটাই আমার জীবনে প্রথম ছিল, যখন আমি নিজের প্রতি মনোযোগী ছিলাম। আর যখন আপনি নিজের প্রতি মনোযোগ দেবেন, তখনই অনেকসময় আপনার মনে হবে আপনি নিজেকে ঠিকভাবে জানেন না।

তিনি বলেন, আমার জীবনে ওই সময়টাও ওইরকমই ছিলাম। ওই সময়টা আমার কাছে এমনই অস্বস্তিকর, যখন আমি মেয়ে নিয়েছিলাম যে নিজেকে ঠিকভাবে জানিই না। একটা ঘোরের মধ্যে ঘটনাগুলি যেন নিজের মতো করেই ঘটে গিয়েছিল। তবে এখন যখন এই সম্পর্কটা ভেঙে গেছে, এটাকে আমি আশীর্বাদের মতোই দেখছি। এখন আমি আবার নিজেকে নতুন করে চিনছি, আমার চিন্তাভাবনাগুলিকে বুঝতে পারছি। এখন আমি আমার জীবন নিয়ে নিশ্চিত। এখন আমি পুরো বিষয়টিই ভিন্ন দৃষ্টিকোণ থেকে দেখতি পারি।

Check Also

ইন্টারনেটে তিন পর্ন তারকার অনুসন্ধান

যমুনা নিউজ বিডি: প্রতিবার বাংলাদেশ থেকে গুগলে বেশি খোঁজা এসএসসি ও এইচএসসির ফল। তবে এবার বাংলাদেশের …

Powered by themekiller.com