Breaking News
Home / বিনোদন / রণবীরকে না হলেও চলবে : দীপিকা

রণবীরকে না হলেও চলবে : দীপিকা

যমুনা নিউজ বিডিঃ বলিউড স্টার দম্পতি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। ভালবেসে বিয়ে তাদের। তবে এবার দীপিকার কথা শুনে চোখ কপালে উঠার উপক্রম। অভিনেত্রী জানালেন, বেঁচে থাকার জন্য রণবীর নয় প্রয়োজন কেক। কেক ছাড়া বাঁচতে পারবেন না দীপিকা পাড়ুকোন। ভালবাসার মানুষের চেয়েও কেক চকলেট নাকি তার বেশি পছন্দ। জনসম্মুখে এমন কথাই বললেন দীপিকা।

সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে এক প্রশ্নোত্তর পর্বে এক ভক্তের আবদারে হাটে হাঁড়ি ভাঙ্গেন অভিনেত্রী। ভক্তের আবদার ছিলো এমন একটা ছবি পোস্ট করতে হবে যেটাকে ছাড়া আপনি বাঁচতে পারবেন না। কোন দেরি না করেই অভিনেত্রীও এক পিস চকলেক ব্রাউনির ছবি পোস্ট করে দিলেন।

দীপিকা আগে থেকেই একটু খাবার প্রেমী। পছন্দের খাবার হলে আর কিছু চাই না তার। কিন্তু তার এই মন্তবে স্বামী রণবীর কি বলছেন? স্ত্রী যে বেঁচে থাকার রসদ হিসাবে তাঁর ভালবাসার পরিবর্তে খাবারকে বেছে নিল, সে জন্য কি একটুও দুঃখ পাবেন না নায়ক?

দিন কয়েক আগেই রণথম্ভোর থেকে ছুটি কাটিয়ে ফিরলেন দীপিকা। তার আগে শকুন বাত্রার ছবির জন্য উড়ে গিয়েছিলেন গোয়াতে। গত ৫ জানুয়ারি বন্ধু এবং পরিবারকে নিয়ে ৩৫তম জন্মদিন পালন করে আপাতত অবসর যাপনে নায়িকা।

Check Also

অভিনেতা মজিবুর রহমান দিলু আর নেই

যমুনা নিউজ বিডিঃ না ফেরার দেশে চলে গেলেন বিশিষ্ট অভিনেতা, নাট্য পরিচালক ও বীর মুক্তিযোদ্ধা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com