Breaking News
Home / সারাদেশ / রংপুরে রমজানে নিত্যপ্রয়োজনীয় ভোগ্যপণ্যের মূল্য বৃদ্ধির আশঙ্কা নেই

রংপুরে রমজানে নিত্যপ্রয়োজনীয় ভোগ্যপণ্যের মূল্য বৃদ্ধির আশঙ্কা নেই

যমুনা নিউজ বিডি ঃ আসন্ন পবিত্র মাহে রমজানে নিত্য প্রয়োজনীয় ভোগ্য পণ্যের বাজার মূল্য যৌক্তিক ও সহনীয় পর্যায়ে রাখার উদ্দেশে রংপুর চেম্বার নেতৃবৃন্দের সাথে ভোগ্যপণ্য সংশ্লিষ্ট রংপুর শহরের সর্বস্তরের ব্যবসায়ী সংগঠনের নেতৃবৃন্দের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার রংপুর চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাষ্ট্রির উদ্যোগে আয়োজিত সভায় নেতৃবৃন্দরা জানান, রমজানে রংপুরে নিত্য প্রয়োজনীয় ভোগপণ্যের মূল্য বৃদ্ধি পাওয়ার কোন আশঙ্কা নেই।

সভায় বক্তারা অযথা কর ও ভ্যাট হয়রানি, মোবাইল কোর্ট, চাঁদাবাজি বন্ধ ও পণ্য আমদানি এবং সরবরাহ পরিস্থিতিতে যদি বিঘ্ন সৃষ্টি না হয় তাহলে আসন্ন রমজানে রংপুরে নিত্য প্রয়োজনীয় ভোগপণ্যের মূল্য বৃদ্ধি পাবে না বলে মতামত ব্যক্ত করেন। তবে রমজানে পণ্য আমদানি এবং সরবরাহ প্রক্রিয়ায় বাধা-বিপত্তি লাঘবে সরকারের সহযোগিতা চান ব্যবসায়ীরা। এছাড়া ব্যবসায়ীরা রমজানে নিত্যপ্রয়োজনীয় ভোগ্যপণ্য সমূহের মূল্য তালিকা সংশ্লিষ্ট বিক্রয় কেন্দ্রে প্রদর্শনের সম্মতি প্রদান করেন।

চেম্বারের সভাপতি মোস্তফা সোহরাব চৌধুরী টিটুর সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন রংপুর চেম্বারের সিনিয়র সহ-সভাপতি মোজতোবা হোসেন রিপন, আভ্যন্তরীণ বাণিজ্য ও দ্রব্যমূল্য নির্ধারণ, ভেন্ডর এনলিস্টমেন্ট ও ই-টেন্ডারিং বিষয়ক উপ-পরিষদের আহ্বায়ক ও রংপুর চেম্বারের পরিচালক জুলফিকার আজিজ খান ভুট্টো, নবাবগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক আকবর আলী, বিশিষ্ট ভোজ্য তেল ব্যবসায়ী আজিজুল ইসলাম মুকুল, ডাল ব্যবসায়ী আলহাজ্ব সাদেক হোসেন মুন্না, ময়দা মিল মালিক সমিতির সাধারণ সম্পাদক ও বিশিষ্ট চিনি ব্যবসায়ী আলহাজ্ব ময়েন উদ্দিন, বাংলাদেশ হোটেল রেস্তোরা মালিক সমিতি, রংপুর জেলা শাখার সভাপতি আব্দুল মজিদ খোকন, মাহিগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সহ-সভাপতি গোলাম মোস্তফা, ফল ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মাহবুবার রহমান শিপন, সিটি বাজার ব্যবসায়ী কমিটির সাধারণ সম্পাদক মাসুম হাসান, রংপুর চেম্বারের পরিচালক আজিজুল ইসলাম মিন্টু, আলহাজ্ব এমদাদুল হোসেন, রিয়াজ শহিদ সুমন, রংপুর জেলা চাউল কল মালিক সমিতির সাধারণ সম্পাদক শেখ আবুল কাশেম, রংপুর শহর মাংস ব্যবসায়ী সমিতির প্রতিনিধি এরশাদ হোসেন প্রমুখ।

মতবিনিময় সভায় রংপুর চেম্বারের পরিচালকবৃন্দ, রংপুর শহরের সর্বস্তরের নিত্যপ্রয়োজনীয় ভোগ্যপণ্যের সরবরাহকারী, পাইকারী ও খুচরা ব্যবসায়ীগণসহ বিভিন্ন ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

Check Also

লক্ষ্মীপুরে সড়ক সংস্কারের দাবিতে সড়ক অবরোধ, ট্রাক ভাঙচুর

যমুনা নিউজ বিডি ঃ লক্ষ্মীপুরের রামগঞ্জে সড়ক সংস্কারের দাবিতে সড়ক অবরোধ করে বাস মালিক ও …

Powered by themekiller.com