Home / খেলাধুলা / যে কারণে বাংলাদেশের সঙ্গে মেসিদের ম্যাচ চায় আর্জেন্টাইনরা

যে কারণে বাংলাদেশের সঙ্গে মেসিদের ম্যাচ চায় আর্জেন্টাইনরা

যমুনা নিউজ বিডি ডেস্ক : বাংলাদেশের মাটিতে একটি প্রীতি ম্যাচ খেলেছিল আর্জেন্টিনা। সেটা ২০১১ সালের সেপ্টেম্বরে।   সেই ম্যাচে মেসি-আগুয়েরোদের প্রতিপক্ষ ছিল নাইজেরিয়া। তখন আর্জেন্টিনাকে এনেছিল বাংলাদেশ ফুটবল ফেডারেশন। এবার আর্জেন্টিনাকে বাংলাদেশে আনার উদ্যোক্তা স্বয়ং আর্জেন্টাইনরা নিয়েছে।

আর্জেন্টিনা বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সঙ্গে একটা প্রীতি ম্যাচ খেলতে যাতে ঢাকায় আসে সেজন্য একটি পিটিশন দাখিল করেছেন সেদেশের সমর্থকরা। বাংলাদেশের মানুষের প্রতি কৃতজ্ঞতা জানাতেই তারা এটি করেছে।

পিটিশনটিতে ২ হাজার ৫০০ মানুষ সই দিলেই আর্জেন্টাইন ফুটবল ফেডারেশনের কাছে তা জমা দেওয়া হবে। ফেডারেশনের প্রধান ক্লদিও তাপিয়াকে অনুরোধ জানানো হবে, বাংলাদেশের সঙ্গে আর্জেন্টিনার একটি প্রীতি ম্যাচ যেন আয়োজিত হয়। খবরে প্রকাশ, পিটিশনে ১ হাজার ৮০০ জন এরই মধ্যে  সম্মতি দিয়েছেন।

তাদের এ ধরণের উদ্যোগের কারণ ‘মুণ্ডো আলবিসেলেস্তে’, ‘ক্লারিন’, ‘লা নাসিওনে’র মতো আর্জেন্টিনার বড় বড় সংবাদপত্র মেসিদের নিয়ে বাংলাদেশের মানুষের মাতামাতির ওপর কয়েকটা প্রতিবেদন করেছে। সেই প্রতিবেদনগুলোর মাধ্যমেই আর্জেন্টাইনরা জেনেছেন বাংলাদেশের মানুষ তাদের দেশের ফুটবলারদের কতটা ভালোবাসেন। এটা দেখে তারা রীতিমতো মুগ্ধ।

Check Also

এক নজরে চমকের বিশ্বকাপ

যমুনা নিউজ বিডি ঃ রাশিয়া বিশ্বকাপে চমক কিংবা অঘটন শেষ নেই। গ্রুপ পর্বেই জার্মানির বিদায় …

Powered by themekiller.com