Home / বিনোদন / যুক্ত হলেন জয়

যুক্ত হলেন জয়

যমুনা নিউজ বিডি: সালমান শাহ ও শাবনূর অভিনীত তুমুল জনপ্রিয় ছবি ‘আনন্দ অশ্রু’। ছবিটি নির্মাণ করেছিলেন শিবলি সাদিক। এটি মুক্তি পেয়েছিল ১৯৯৭ সালের ১ আগস্ট। ছবিটি ফের নতুন করে নির্মিত হচ্ছে। তবে নাম এক হলেও গল্প ভিন্ন।

নতুন বছরের গোড়ার দিকে ঘোষণা আসা এই ছবিতে চিত্রনায়ক সাইমন সাদিক ও চিত্রনায়িকা মাহিয়া মাহির অভিনয়ের বিষয়টি চূড়ান্ত ছিল। এছাড়াও আলী রাজ ও মিশা সওদাগরের নাম চূড়ান্ত হয়। সম্প্রতি জানা যায় এই ছবিটি ত্রিভূজ প্রেমের গল্পে নির্মিত হচ্ছে। আর এজন্য দ্বিতীয় নায়ক হিসেবে যুক্ত হলেন অভিনেতা জয় চৌধুরী। জয় ইতোমধ্যে মালেক আফসারীর অন্তর জ্বালায় অভিনয় করে প্রশংসিত হন।

মাহি বলেন, জয় ভালো অভিনয় করে। একটা মিটিংয়ে পরিচালক এই চরিত্রটা নিয়ে কথা বলেন। এতে তিনি জয়কে নিতে চান, আমিও বললাম ভালো হবে। ছবিতে মূখ্য চরিত্রে রয়েছেন সাইমন আর গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবে জয়। আমাদের তিনজনের দারুণ একটা রসায়ন দেখানো হবে ছবিতে।

জয় বলেন, ‘আমি প্রত্যেকটি চরিত্রকে চ্যালেঞ্জ হিসেবে নিই। এই চরিত্রটি সম্পর্কে এখনি কিছু বলতে চাই না। তবে দর্শক এতদিন আমাকে যে ভাবে দেখে অভ্যস্থ এবার তার উল্টোটা ঘটবে।

জয় এর আগে ‘এক জবান’, ‘চিনিবিবি’. ‘অন্তর জ্বালা’সহ বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছেন। হাতে আছে মুক্তি প্রতীক্ষিত আরো কয়েকটি ছবি। ‘আনন্দ অশ্রু’ ছবিটি পরিচালনা করছেন মোস্তাফিজুর রহমান মানিক।

Check Also

সালমান খানকে হাসপাতালে ভর্তি

যমুনা নিউজ বিডি: সালমান খান শুটিং করতে গিয়ে আহত হয়েছেন। চিকিৎসার জন্য তাকে দ্রুত পাঞ্জাব থেকে …

Powered by themekiller.com