Breaking News
Home / আন্তর্জাতিক / যুক্তরাষ্ট্রে উড়োজাহাজ বিধ্বস্ত : নিহত ৫

যুক্তরাষ্ট্রে উড়োজাহাজ বিধ্বস্ত : নিহত ৫

যমুনা নিউজ বিডিঃ যুক্তরাষ্ট্রের জর্জিয়া অঙ্গরাজ্যে একটি ছোট উড়োজাহাজ দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন ৫ আরোহী। তাদের মধ্যে চারজনই একই পরিবারের সদস্য এবং তাদের মধ্যে দুই শিশুও রয়েছে। শুক্রবার স্থানীয় সময় বিকাল ৩টার দিকে ইটন্টন শহরের ছয় মাইল উত্তর-পূর্বে ঘন জঙ্গলের মধ্যে বিধ্বস্ত হয় উড়োজাহাজটি।

স্থানীয় সংবাদমাধ্যম জানিয়েছে, দুপুর ২টার দিকে ফ্লোরিডা থেকে ৪ যাত্রী নিয়ে যাত্রা শুরু করেছিল উড়োজাহাজটি। বিকাল ৫টার দিকে নিউ ক্যাসলে অবতরণের কথা ছিল এর। পথিমধ্যে পুতনাম কাউন্টি এলাকায় পৌঁছালে ঝড়ের কবলে পড়ে উড়োজাহাজটি। এর কিছুক্ষণ পরেই বিধ্বস্ত হয় সেটি। তবে ঝড়ে ক্ষতিগ্রস্ত হয়েই উড়োজাহাজটি দুর্ঘটনায় পড়েছে কিনা তা এখনো নিশ্চিত নয়। এতে নিহত হয়েছেন চার ও ছয় বছরের দুই শিশু, তাদের বাবা-মা এবং প্লেনের পাইলট। ঘটনাস্থল থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়েছে। পরিবারটি ইন্ডিয়ানায় একটি শেষকৃত্যের অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছিল বলে জানা গেছে। দুর্ঘটনার কারণ জানতে তদন্ত শুরু করেছে কর্তৃপক্ষ।

Check Also

ফের সেনা অভ্যুত্থানের ছক পাকিস্তানে ? ৩ জেনারেলসহ বরখাস্ত ৬০!

যমুনা নিউজ বিডিঃ  পাকিস্তানে কি ফের সেনাঅভ্যুত্থানের গুটি সাজানো হচ্ছিল? সম্প্রতি পাকিস্তানের সেনাবাহিনীর তিন জেনারেল-সহ …

%d bloggers like this:

Powered by themekiller.com