Home / আন্তর্জাতিক / যুক্তরাজ্যকে ট্রাম্পের পোষা কুকুর বললেন অ্যাসাঞ্জের বান্ধবি

যুক্তরাজ্যকে ট্রাম্পের পোষা কুকুর বললেন অ্যাসাঞ্জের বান্ধবি

যমুনা নিউজ বিডি: প্লেবয় ম্যাগাজিনের প্রচ্ছদে ১৫ বার জায়গা পাওয়ার সুবাদে কানাডিয়ান বংশোদ্ভূত মার্কিন অভিনেত্রী পামেলা অ্যান্ডারসন অত্যন্ত পরিচিত। এছাড়া যুক্তরাষ্ট্রের জনপ্রিয় টেলিভিশন সিরিজ হোম ইমপ্রুভমেন্ট এ অভিনয়ের জন্যও জনপ্রিয় তিনি। এসবের বাইরেও উইকিলিকসের প্রতিষ্ঠাতা জুলিয়ান অ্যাসাঞ্জের অত্যন্ত কাছের বন্ধু হিসেবে এর আগেও শিরোনাম হয়েছেন পামেলা।

বৃহস্পতিবার লন্ডনে ইকুয়েডর দূতাবাস থেকে জুলিয়ান অ্যাসাঞ্জকে গেপ্তারের ঘটনায় বেজায় চটেছেন পামেলা অ্যান্ডারসন। এর আগেও ফক্স নিউজকে একাধিকবার তিনি বলেছেন, অ্যাসাঞ্জের সঙ্গে ঘনিষ্ঠ বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে। জুলিয়ান অ্যাসাঞ্জ আটক হওয়ার পর তিনি জানিয়েছেন, খবরটি শুনে অত্যন্ত কষ্ট পেয়েছেন।

এক টুইট বার্তায় পামেলা লিখেছেন, আমি বড় ধরনের ধাক্কা পেয়েছি। আমি স্পষ্টভাবে শুনতে পেলাম না সে (জুলিয়ান অ্যাসাঞ্জ) কী বলল? তুমি কেমন (ইকুয়েডর)? আর যুক্তরাজ্যই বা কেমন? অবশ্যই তুমি (যুক্তরাজ্য) যুক্তরাষ্ট্রের পোষা কু … (কুকুর) এবং তোমার প্রয়োজন হলো ফালতু ব্রেক্সিট বু … ট (বুল শিট)।

আরেক টুইটে নাম না করেই মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের প্রতি ঝাল ঝেড়েছেন তিনি। পামেলা লিখেছেন, এবং যুক্তরাষ্ট্র? এর পেছনের কাপুরুষ একজন প্রেসিডেন্ট। তিনি কী কোনো ভিত্তি তৈরি করতে চাচ্ছেন? আপনি একেবারেই স্বার্থপর এবং নিষ্ঠুর। … আপনি শয়তান, মিথ্যাবাদী এবং চোর। আপনার পতন ঘটবে আর আমরা উজ্জীবিত হবো।

গত বছরের আগস্টে এক সাংবাদিককে পামেলা বলেছিলেন, জুলিয়ান অ্যাসাঞ্জের সঙ্গে তার রোম্যান্টিক সম্পর্ক রয়েছে। অ্যাসাঞ্জ অবশ্যই অত্যন্ত ভালো মনের মজার মানুষ এবং তিনি জীবনভর সংগ্রাম করে যাচ্ছেন। তার সঙ্গে রোম্যান্টিক নানারকম সম্পর্ক রয়েছে। অ্যাসাঞ্জ আমার সঙ্গে যে রকম ঘনিষ্ঠ, সেভাবে আর কারো সঙ্গে সে ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে তোলেনি।

তিনি আরো জানান, জীবনের সকল বিষয় নিয়ে আমাদের আলোচনা হয়। বাইবেল থেকে শুরু করে প্রাণীদের অধিকার নিয়েও আমার সঙ্গে কথা বলে সে (অ্যাসাঞ্জ)। সর্বশেষ আমাকে ঈর্ষা করে খোঁচা দিচ্ছিল।

Check Also

ভারতের যে কেন্দ্রে সবসময়ই ১০০ ভাগ ভোট পড়ে!

যমুনা নিউজ বিডি: ভারতের গুজরাটের জুনাগড়ের গিরের ঘন অরণ্য ঘেরা জায়গায় তৈরি হয়েছে একটি মাত্র …

Powered by themekiller.com