Breaking News
Home / খেলাধুলা / ম্যাচসেরা হয়ে ‘অবাক’ সাইফউদ্দিন

ম্যাচসেরা হয়ে ‘অবাক’ সাইফউদ্দিন

যমুনা নিউজ বিডি ডেস্ক : জিম্বাবুয়ের বিপক্ষে ২৪৭ রান তাড়া করতে বেগ পেতে হয়নি বাংলাদেশের। ইমরুল কায়েস ৯০ ও লিটন দাস খেলেছেন ৮৩ রানের ইনিংস। তাদের কেউই পাবেন ম্যাচসেরার পুরস্কার এমনটাই ভেবেছিলেন সবাই! সাইফউদ্দিনের ভাবনাতেও ছিল তেমন কিছুই! তাইতো ৩ উইকেট নিয়ে ম্যাচসেরা হওয়ার পর অবাকই হয়েছেন সাইফউদ্দিন।

জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে ১০ ওভারে ৪৫ রান দিয়ে সাইফউদ্দিন নেন ৩ উইকেট। হয়েছেন ম্যাচসেরা। ম্যাচপরবর্তী সংবাদ সম্মেলনে এসে জানালেন, ভাবনায় ছিল ম্যাচসেরা হওয়ার ব্যাপারটি।

সাইফউদ্দিন বলেন, ‘চেষ্টা ছিল টিমকে কিছু দেবো। পেরেছি এটাতেই আমি খুশি। ম্যান অব দ্য ম্যাচ নিয়ে ভাবনায় ছিলাম না। হঠাৎ যখন ঘোষণা করা হল ভীষণ অবাক হয়েছি।’

জিম্বাবুয়ের বিপক্ষে ডেথ ওভারেও দুর্দান্ত বল করেছেন সাইফউদ্দিন। রান আটকে রাখেন, নেন উইকেট। অথচ ক্যারিয়ারের শুরুতে শেষের দিকের বোলিংয়ে ছিল বিপন্ন অবস্থা।

সাইফউদ্দিন জিম্বাবুয়ের বিপক্ষে করেছেন হিসেবি বোলিং। জানালেন, এর পেছনে কাজ করেছে বাবার অনুপ্রেরণামূলক কথা ও অভিজ্ঞদের কাছ থেকে শেখা।

‘আসলে কিছু সময় সাফল্য পেতে গেলে মানুষ একটু হোঁচট খেতেই পারে। আমি সব সময় বিশ্বাস করি, আমার বাবা বলতেন- একটা ছেলে হাঁটা শিখতে গেলে বারবার হোঁচট খায়। তাই বলে কি তার হাঁটা বন্ধ হয়ে যায়? একইরকম আমিও মার খাবো। ওখান থেকেই তো শিখব।’-বলেন সাইফউদ্দিন।

Check Also

জিম্বাবুয়ের ইনিংসের অর্ধেক শেষ

যমুনা নিউজ বিডি: বাংলাদেশের প্রথম ইনিংসে করা রান পাহাড় তাড়া করতে নেমে অর্ধেক শেষ হয়ে …

Powered by themekiller.com