Home / বিনোদন / মেকআপ আর্টিস্ট করোনা আক্রান্ত, কোয়ারেন্টাইনে সোহিনী

মেকআপ আর্টিস্ট করোনা আক্রান্ত, কোয়ারেন্টাইনে সোহিনী

যমুনা নিউজ বিডিঃ ঢলিউডের অভিনেত্রী সোহিনী সরকারের মেকআপ আর্টিস্ট করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এই খবর জানার পরই শুটিং বাতিল করে চিকিৎসকের পরামর্শে হোম কোয়ারেন্টাইনে চলে যান অভিনেত্রী। সূত্রের খবর, আনলক পর্যায়ে সিনেমার শুটিংয়ে ছাড়পত্র পাওয়ার পরই শুরু হয়েছিল ‘এই আমি রেণু’ ছবির কাজ। সেই ছবির শুটিংয়েই ব্যস্ত ছিলেন সোহিনী। মূল চরিত্র রেণুর ভূমিকায় রয়েছেন সোহিনী সরকার। পুরোদমে চলছিল শুটিং। তবে তার মেকআপ আর্টিস্ট শানু সিংহ রায়ের শরীরে করোনার উপস্থিতি ধরা পড়ে। আর এই খবর প্রকাশ্যে আসার পর থেকেই হোম কোয়ারেন্টাইনে রয়েছেন অভিনেত্রী।

শুটিং বাতিল করে চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী আপাতত সাত দিনের হোম কোয়ারেন্টাইনে থাকবেন সোহিনী সরকার। জানা গেছে, সোহিনীর মেকআপ করার পরই কভিড টেস্ট করান শানু সিংহ রায়। শুটিংয়ের জন্য বিদেশে যাওয়ার কথা ছিল, তাই নিয়মমতো টেস্ট করাতে হয়। কোনওরকম উপসর্গ ছিল না তার। আর তারপরই করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। সোহিনী জানিয়েছেন, ৭ দিন কোয়ারেন্টাইনে থাকবেন। তারপর করোনা পরীক্ষা করাবেন। রিপোর্ট ঠিকঠাক এলে তবেই শুটিং সেটে ফিরবেন। প্রসঙ্গত, এই ছবিতে সোহিনীর বিপরীতে অভিনয় করছেন সোহম চক্রবর্তী। রয়েছেন গৌরব চক্রবর্তী, কৌশিক গঙ্গোপাধ্যায়ও। সমরেশ মজুমদারের গল্প অবলম্বনে এই ছবির শুটিং আপাতত বন্ধ রয়েছে।

Check Also

নতুন প্রজন্মের কাছে গৌরবের ইতিহাস তুলে ধরবে ‘ভালোবাসা প্রীতিলতা’ : তথ্যমন্ত্রী

যমুনা নিউজ বিডিঃ ব্রিটিশবিরোধী স্বাধীনতা সংগ্রামে প্রাণদানকারী উপমহাদেশের প্রথম নারী বিপ্লবী প্রীতিলতা ওয়াদ্দেদার স্মরণে নির্মিতব্য …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com