Home / অপরাধ-আদালত / মুন্সীগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতা মকবুল নিহত

মুন্সীগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতা মকবুল নিহত

যমুনা  নিউজ বিডি ঃ মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার পূর্বকুমারভোগে র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ ১২ মামলার আসামি মাদক বিক্রেতা মকবুল হোসেন (৩৬) নিহত হয়েছে। সে লৌহজংয়ের উত্তর মেদিনীমণ্ডল গ্রামের আব্দুল হাকিম মুন্সীর পুত্র।

আজ শুক্রবার ভোরে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

ঘটনাস্থল থেকে র‌্যাব-১১ একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি, একটি ম্যাগজিন, ৫শ’ পিচ ইয়াবা, ইয়াবা বিক্রির ৪ হাজার ৬৭৫ টাকা এবং ২টি মোবাইল ফোন জব্দ করে। এই ঘটনায় র‌্যাবের সিপাহী আমিরুল ও নায়েক তাকিউদ্দিন আহত হয়েছেন। তাদের লৌহজং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। লাশটি লৌহজং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে।

র‌্যাবের এএসপি মো. মহিতুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে উক্তস্থানে শুক্রবার ভোর সাড়ে ৪টার দিকে মাদক উদ্ধারে অভিযান চালায়। এই সময় ৫/৬ জন র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। পরে র‌্যাবও পাল্টা গুলি চালায়। প্রায় ১০ মিনিট বন্ধুকযুদ্ধের পর ঘটনাস্থলে মকবুলকে রক্তাক্ত অবস্থায় পাওয়া যায়। পাশে অস্ত্রসস্ত্র ও মাদক পাওয়া যায়। কয়েক জোড়া স্যান্ডেলও পাওয়া যায়। তবে বাকীরা পালিয়ে যেতে সক্ষম হয়। পরে মকবুলকে লৌহজং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।

র‌্যাব-১১ জানায়, এই সময় ৫০ রাউন্ড গুলি ছোঁড়ে। লৌহজং থানার এসআই হারুন জানান, লাশের ময়না তদন্তের প্রক্রিয়া চলছে।

Check Also

শৈলকুপায় ভাইস চেয়ারম্যানের প্রার্থীর সমর্থকদের উপর হামলা, আহত ৭

যমুনা নিউজ বিডিঃ ঝিনাইদহের শৈলকুপা উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের উপর হামলার ঘটনা …

Powered by themekiller.com