Breaking News
Home / সারাদেশ / মুন্সীগঞ্জে একদিনে ১৯২ জনের করোনা শনাক্ত, মৃত্যু ৩

মুন্সীগঞ্জে একদিনে ১৯২ জনের করোনা শনাক্ত, মৃত্যু ৩

যমুনা নিউজ বিডিঃ মুন্সীগঞ্জে গত ২৪ ঘণ্টায় নতুন করে ১৯২ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় করোনা রোগীর সংখ্যা দাঁড়াল এক হাজার ২৮৮ জনে।

মুন্সীগঞ্জের সিভিল সার্জন ডা. আবুল কালাম আজাদ জানান, মঙ্গলবার দুপুরে ৬, ৭ ও ৮ জুনের ৪৩৬টি নমুনা রিপোর্ট পাঠায় ন্যাশনাল ইনস্টিটিউট অব প্রিভেনটিভ অ্যান্ড সোশ্যাল মেডিসিন- নিপসম।

এতে ১৯২ জনের করোনা পজিটিভ পাওয়া যায়। এ পর্যন্ত ৬১৮০টি নমুনা পরীক্ষার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে। রিপোর্ট পাওয়া গেছে ৫ হাজার ৮৭১টির।

করোনায় মারা যাওয়া ২৯ জনের মধ্যে মুন্সীগঞ্জ সদরে রয়েছেন ১৭ জন, টঙ্গীবাড়িতে ৫, সিরাজদিখানে ২, লৌহজংয়ে ৪ জন এবং শ্রীনগর উপজেলায় ১ জন। গজারিয়া উপজেলায় করোনায় কেউ মারা যাননি।

এদিকে মুন্সীগঞ্জে করোনায় আক্রান্ত হয়ে একজন ও উপসর্গ নিয়ে দুজন মারা গেছেন। মঙ্গলবার সকালে মুন্সীগঞ্জ পৌরসভার পাচঘড়িয়াকান্দি এলাকার করোনা পজিটিভ রোগী আজিজুল হক (৬৫) এবং গত সোমবার রাতে টঙ্গীবাড়ি উপজেলার সোনারং গ্রামের সুলতান শেখ (৬০) ও সদর উপজেলার গোসাইরবাগ গ্রামের মাকসুদা বেগম (৬৫) মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে মারা যান।

মুন্সীগঞ্জ সদর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. সুমন কুমার বনিক জানান, উপসর্গ নিয়ে মারা যাওয়া দুজনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

তাদের ডব্লিউএইচওর প্রটোকল অনুযায়ী ইসলামিক ফাউন্ডেশনের মাধ্যমে দাফনের ব্যবস্থা করা হয়েছে।

Check Also

করোনায় মারা গেলেন সেই সাহেদের বাবা

যমুনা নিিউজ বিডিঃ করোনা টেস্টের ভুয়া রিপোর্ট প্রদান, প্রতারণা ও প্রভাব বিস্তার করে দেশজুড়ে আলোচনায় …

%d bloggers like this:

Powered by themekiller.com