Breaking News
Home / খেলাধুলা / মিরাজদের লড়াই এবার স্মিথ-তামিমদের বিপক্ষে

মিরাজদের লড়াই এবার স্মিথ-তামিমদের বিপক্ষে

যমুনা নিউজ বিডি: বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের ষষ্ঠ আসরে দ্বিতীয় জয়ের জন্য আগামীকাল শুক্রবার মাঠে নামছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও রাজশাহী কিংস। মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সন্ধ্যা ৭টায় শুরু হবে দুই দলের লড়াই। দুটি দলই এখন পর্যন্ত ১টি করে জয় পেয়েছে।

এবারের আসরে যাত্রাটা শুভই ছিলো কুমিল্লা ভিক্টোরিয়ান্সের। সিলেট সিক্সার্সকে ৪ উইকেটে হারায় তারা। প্রথম ব্যাট হাতে নামা সিলেটকে ১২৭ রানের বেশি করতে দেয়নি কুমিল্লার বোলাররা। তবে ছোট টার্গেট স্পর্শ করতে বেশ বেগ পেতে হয় স্টিভেন স্মিথের দলকে। জয় আসে ৪ উইকেট ও ১ বল বাকী থাকতে।

প্রথম ম্যাচে ভালো খেলার ধারাবাহিকতা ধরে রাখতে পারেনি কুমিল্লা। নিজেদের দ্বিতীয় ম্যাচে রংপুর রাইডার্সের কাছে হারের লজ্জা পায় তারা। রংপুরের অধিনায়ক মাশরাফির কাছে অসহায় আত্মসমর্পন করে স্মিথ বাহিনী। ১১ রানে ম্যাশের ৪ উইকেট শিকারে ৬৩ রানে গুটিয়ে যায় তারা। ব্যাটিংয়ে নেমে এই টার্গেট খুব সহজেই স্পর্শ করে ফেলে রংপুর। মাশরাফির দল ম্যাচ জিতে নেয় ৯ উইকেটে।

শক্তিশালী ঢাকা ডায়নামাইটসের কাছে ৮৩ রানে হার দিয়ে এবারের আসর শুরু করতে হয় রাজশাহী কিংসকে। তবে পরের ম্যাচেই দুর্দান্ত এক জয় তুলে নেয় রাজশাহী। অধিনায়ক মেহেদি হাসান মিরাজ এই জয়ে ব্যাট হাতে সামনে থেকে নেতৃত্ব দেন। তার দুর্দান্ত ব্যাটিং ও শ্রীলঙ্কার পেসার ইসুরু উদানার বোলিং দৃঢ়তায় ৭ উইকেটে জয় পায় রাজশাহী।

উদানা ১৫ রানে ৩ উইকেট নেন। ব্যাট হাতে প্রথমবারের মতো তিন নম্বরে নেমে ৪৫ বলে ৫১ রান করেন মিরাজ। এছাড়া দলকে জয়ের বন্দরে পৌঁছে দিতে ৪৩ বলে ৪৪ রানের দায়িত্বপূর্ণ ইনিংস খেলেন বাঁ-হাতি ওপেনার মুমিনুল হক।

Check Also

রিয়ালের কষ্টার্জিত জয়, পয়েন্ট টেবিলে উন্নতি

যমুনা নিউজ বিডি:  লা লিগায় সেভিয়ার বিপক্ষে ২-০ গোলের কষ্টার্জিত জয়ের পর লিগ টেবিলে উন্নতি হয়েছে …

Powered by themekiller.com