Home / জাতীয় / মাস্ক সরবরাহে দুর্নীতি: ৫ জনকে দুদকে তলব

মাস্ক সরবরাহে দুর্নীতি: ৫ জনকে দুদকে তলব

যমুনা নিউজ বিডিঃ মাস্ক সরবরাহসহ বিভিন্ন দুর্নীতির অভিযোগে জেএমআই’র চেয়ারম্যান ও ঠিকাদারসহ পাঁচজনকে দুদকে তলব।

মাস্ক, পিপিইসহ স্বাস্থ্য সুরক্ষায় ব্যবহৃত বিভিন্ন সামগ্রী সরবরাহে দুর্নীতির অভিযোগে জেএমআই গ্রুপের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক ও ঠিকাদার মোতাজ্জেরুল ইসলাম মিঠুসহ পাঁচজনকে জিজ্ঞাসাবাদের জন্য দুদকে তলব করা হয়েছে। আগামী ৮ ও ৯ জুলাই তাদের জিজ্ঞাসাবাদ করবে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

দুদক পরিচালক মীর মোহাম্মদ জয়নুল আবেদীন শিবলী এই তলবি নোটিশে যাদের তলব করা হয়েছে তারা হলেন, মেসার্স জেএমআই হসপিটাল রিক্যুইজিট ম্যানুফ্যাকচারিং লিঃ এর চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, তমা কনস্ট্রাকশন অ্যান্ড কোম্পানি লিমিটেডের সমন্বয়কারী মতিউর রহমান, এলান কর্পোরেশন লিমিটেডের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক আমিনুল ইসলাম আমিন, মেডিটেক ইমেজিং লিমিটেডের পরিচালক হুমায়ুন কবির, ঢাকা সেন্ট্রাল ইন্টারন্যাশনাল মেডিক্যাল কলেজ অ্যান্ড হসপিটালের চেয়ারম্যান ও লেক্সিকোন মার্চেন্ডাইজ ও টেকনোক্র্যাট লিমিটেডের মালিক মোতাজ্জেরুল ইসলাম মিঠু।

পাঁচজনের মধ্যে জেএমআই হসপিটাল রিক্যুইজিট ম্যানুফ্যাকচারিং লিঃ এর চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, তমা কনস্ট্রাকশন অ্যান্ড কোম্পানি লিমিটেডের সমন্বয়কারী মতিউর রহমান, এলান কর্পোরেশন লিমিটেডের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক আমিনুল ইসলাম আমিনকে আগামী ৮ জুলাই দুদকে হাজির হতে বলা হয়েছে। আর মেডিটেক ইমেজিং লিমিটেডের পরিচালক হুমায়ুন কবির, ঢাকা সেন্ট্রাল ইন্টারন্যাশনাল মেডিক্যাল কলেজ অ্যান্ড হসপিটালের চেয়ারম্যান ও লেক্সিকোন মার্চেন্ডাইজ ও টেকনোক্র্যাট লিমিটেডের মালিক মোতাজ্জেরুল ইসলাম মিঠুকে ৯ জুলাই দুদক কার্যালয়ে উপস্থিত থাকতে বলা হয়েছে।

নির্ধারিত সময়ে হাজির হয়ে বক্তব্য প্রদানে ব্যর্থ হলে বর্ণিত অভিযোগ সংক্রান্ত বিষয়ে তাদের কোনো বক্তব্য নেই বলে গণ্য করবে দুদক।

প্রসঙ্গত, করোনাভাইরাসের চিকিৎসায় ব্যবহৃত নিম্নমানের মাস্ক, পিপিই ও অন্যান্য স্বাস্থ্য সরঞ্জামাদি ক্রয়সহ বিভিন্ন হাসপাতালে সরবরাহের নামে অন্যান্যদের যোগসাজশে সরকারের বিপুল পরিমাণ অর্থ আত্মসাতের অভিযোগ রয়েছে অভিযুক্ত ব্যক্তিদের বিরুদ্ধে।

Check Also

রাজধানীতে ফিরছেন কর্মজীবী মানুষ

যমুনা নিউজ বিডিঃ ঈদুল আজহা শেষে ঢাকা ফিরছেন কর্মজীবী মানুষ। মঙ্গলবার ঢাকামুখী বাস ও লঞ্চে …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com