Breaking News
Home / খেলাধুলা / মার্সেলো-দানিলো খুশির খবর দিলেন ব্রাজিলকে

মার্সেলো-দানিলো খুশির খবর দিলেন ব্রাজিলকে

যমুনা নিউজ বিডি ঃ রাশিয়া বিশ্বকাপে আসার আগে সুপারস্টার নেইমারের চোট নিয়ে দুশ্চিন্তায় ছিল ব্রাজিল শিবির। সেই গুরুতর চোট কাটিয়ে বিশ্বকাপের মঞ্চে ধীরে ধীরে নিজেকে ফিরে পাচ্ছেন নেইমার। কিন্তু রাশিয়া এসেই ব্রাজিলের আরও তিন খেলোয়াড় চোটে পড়েছেন। প্রথমে দানিলো, পরে ডগলাস কস্তা ও সবশেষে দলের অপরিহার্য সদস্য মার্সেলো। তবে দানিলো আর মার্সেলো নক-আউটে নামার আগে সুখবরই দিয়েছেন।

আগামী ২ জুলাই সোমবার বাংলাদেশ সময় রাত ৮টায় মেক্সিকোর মুখোমুখি হচ্ছে গ্রুপ পর্বে ৩ ম্যাচ থেকে ৭ পয়েন্ট নিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হিসেবেই শেষ ষোলতে পা রাখা ব্রাজিল। ৩টি ম্যাচ খেলেই ইনজুরিতে পড়েছেন দলের ৩ তারকা ফুটবলার। সবচেয়ে বেশি ১৭বার ফাউলের শিকার হয়েছেন বিশ্বের সবচেয়ে দামি খেলোয়াড় নেইমার। তবে ব্রাজিলের জন্য ভাল সংবাদ হল দানিলো ইতোমধ্যেই সেরে উঠেছেন।

শুক্রবারে দলের সাথে একই গতিতে অনুশীলন করেছেন এ ব্রাজিলিয়ান রাইট ব্যাক। অন্যদিকে মার্সেলো শুক্রবার দলের সাথে অনুশীলন না করলেও আজ শনিবার তাকে নিয়ে আশাবাদী ব্রাজিল কোচ তিতে। মেক্সিকোর বিপক্ষে তাকে মাঠে পাওয়ার সম্ভাবনা খুবই বেশি। তবে হ্যামস্ট্রিং ইনজুরিতে আক্রান্ত ডগলাস কস্তার অবস্থার কোনো উন্নতি হয়নি। তার বিশ্বকাপ খেলা হবে কিনা তাতে বিস্তর সন্দেহ আছে।

Check Also

জিম্বাবুয়ের ইনিংসের অর্ধেক শেষ

যমুনা নিউজ বিডি: বাংলাদেশের প্রথম ইনিংসে করা রান পাহাড় তাড়া করতে নেমে অর্ধেক শেষ হয়ে …

Powered by themekiller.com