Home / সারাদেশ / রাজশাহী বিভাগ / মান্দায় ট্রাকের ধাক্কায় ২ পান ব্যবসায়ী নিহত

মান্দায় ট্রাকের ধাক্কায় ২ পান ব্যবসায়ী নিহত

নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর মান্দায় দাঁড়িয়ে থাকা ট্রাকে অপর একটি ট্রাকের ধাক্কার দুই পান ব্যবাসয়ী নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ৫ জন আহত হয়েছেন।

আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেক) পাঠানো হয়েছে।

শুক্রবার ভোর ৫টার দিকে উপজেলার নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কের শহীদ কামরুজ্জামান টেক্সটাইল কলেজের পাশে জোনাকি হোটেলের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কুড়িগ্রাম জেলার ভুরুঙ্গমারী উপজেলার আংগারিয়া গ্রামের শরৎ চন্দ্র বর্মণের ছেলে দীনেশ চন্দ্র (৩৮) এবং দীনবন্ধুর ছেলে দীনেশ বর্মন (৩৬)।

স্থানীয় সূত্রে জানা যায়, মান্দা উপজেলার নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কের শহীদ কামরুজ্জামান টেক্সটাইল কলেজের পাশে জোনাকি হোটেলের সামনে একটি বালুবাহী ট্রাক থেমে ছিল। অপরদিকে কুড়িগ্রাম থেকে খড়বোঝাই একটি ট্রাক (ঢাকা মেট্রো ট-২৪-১৩১০) রাজশাহীর বাগমারা উপজেলার মচমইল হাটে পান কেনার জন্য যাচ্ছিল।

চারপাশ কুয়াশাচ্ছন্ন থাকায় শুক্রবার ভোর ৫টার দিকে খড়বোঝাই ট্রাকটি থেমে থাকা ট্রাকটিকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে খড়বোঝাই ট্রাকটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়।

ট্রাকের সামনে চালকের পাশে বসে থাকা পান ব্যবসায়ী দীনেশ চন্দ্র ও দীনেশ বর্মন ঘটনাস্থলেই মারা যান। এ সময় চালক ও ওই ট্রাকের ওপর থাকা আরও চারজন আহত হন।

ট্রাকের চালক শিপন আলীকে উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং বাকিদের অবস্থা গুরুতর হওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। মান্দা ফায়ার সার্ভিসের একটি ইউনিট দুর্ঘটনা কবলিতদের উদ্ধার করে।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

Check Also

যশোর সীমান্তে ৩০ স্বর্ণের বারসহ আটক ৩

যমুনা নিউজ বিডিঃ যশোর-মাগুড়া রোড, বাহাদুরপুর বাজার পাঁকা রাস্তার উপর থেকে বেনাপোল গামী ফেম পরিবহনের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com