Breaking News
Home / সারাদেশ / ঢাকা বিভাগ / মাদারীপুর-শরিয়তপুর আঞ্চলিক মহাসড়কের বাস চাপায় শিশুর মৃত্যু

মাদারীপুর-শরিয়তপুর আঞ্চলিক মহাসড়কের বাস চাপায় শিশুর মৃত্যু

আরিফুর রহমান,মাদারীপুরঃ মাদারীপুর – শরিয়তপুর আঞ্চলিক মহাসড়কের মস্তফাপুর আঞ্চলিক ডাল গবেষণা কেন্দ্রের সামনের সড়কের বৃহস্পতিবার বিকালে সড়ক পার হতে গিয়ে  লোকাল বাসের চাপায় নিহাত চৌকিদার (৪)নামে একশিশু নিহত হয়েছে। নিহত নিহাত ঘটমাঝি ইউনিয়নের বোর্ড স্কুল এলাকার সাজু চোকিদার ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বিকালে ডাল গবেষনা কেন্দ্রের গেটের সামনে থেকে রাস্তা পাড় হয়ে নিজ বাড়ী আসার সময় দ্রুতগামী লোকাল পরিবহনের চাপায় ঘটনাস্থলে নিহাত মারা যায়। এসময় ঘটনার সাথে জড়িতদের বিচার ও সড়কে স্প্রিডব্রেকার দেয়ার জন্য এলাকাবাসী প্রায় পনে একঘন্টা মহাসড়ক বন্ধ করে রাখে। এরপর পুুুুলিশ ও জেলা প্রশাসনের হস্তক্ষেপে পুণরায় গাড়ী চলাচল স্বাভাবিক হয়।
দুর্ঘটনায় মারা যাওয়া নিহাতের বাবা সাজু বলেন এই সড়ক দিয়ে লোকাল বাস নিয়ন্ত্রনহীণ ভাবে ও দ্রুতগতিতে চলাচল করে। আজ আমার আদরের সন্তানকে হারিয়েছি আগামীতে আর কারো সন্তানকে হারাতে না হয় এই ব্যবস্থা নেয়ার জন্য জেলা প্রশসনের কাছে দাবী জানাচ্ছি।

মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. কামরুল ইসলাম মিঞা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমরা ঘটনা শুনে পুলিশ পাঠিয়েছি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

Check Also

বগুড়ায় শাশুড়ির শতকোটি টাকা আত্মসাৎ মামলায় আ.লীগ নেতা রানা স্ত্রীসহ কারাগারে

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ায় শাশুড়ির শতকোটি টাকা আত্মসাতের মামলায় নন্দীগ্রাম উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com