Breaking News
Home / সারাদেশ / মাদারীপুর র‌্যাব-৮এর অভিযানে দেশীয় তৈরী রামদা ও ককটেলসহ ২জন আটক

মাদারীপুর র‌্যাব-৮এর অভিযানে দেশীয় তৈরী রামদা ও ককটেলসহ ২জন আটক

আরিফুর রহমান,মাদারীপুরঃ মাদারীপুরের র‌্যাব-৮ এর অভিযানে মাদারীপুর সদর ২নং ওয়ার্ড, বিসিক শিল্প নগরী এলাকা থেকে একাধিক মামলার পলাতক আসামী বখতিয়া হাওলাদারের  বাড়ি থেকে, দেশীয় তৈরী ৩ টি রামদা ও ৪ টি ককটেলসহ ২জন কে আটক করা হয়েছে ।
র‌্যাব -৮ এর একটি চৌকস আভিযানিক দল গোয়েন্দার তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে ১৫ অক্টোবর রাতে মাদারীপুর জেলার মাদারীপুর সদর থানাধীন মাদারীপুর পৌর এলাকার ২নং ওয়ার্ড, বিসিক শিল্প নগরী এলাকা থেকে পাঁচখোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আকতার হাওলাদার সহ ২জনকে আটক করেন।
গ্রেফতার কৃত আসামীরা হলেন  চেয়ারম্যান আকতার হাওলাদার(৪১)  ও তার ছোট ভাই বখতিয়ার হাওলাদার(৩৩) । চেয়ারম্যান আকতার হাওলাদার ও ছোট ভাই বখতিয়ার হাওলাদারের পিতার নাম, মৃত আব্দুল মান্নান হাওলাদার।

র‌্যাব-৮ ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ ইফতেখারউজ্জামান বলেন, বখতিয়ার হাওলাদার  মারামারিসহ একাধিক মামলার পলাতক আসামী। বখতিয়ার হাওলাদার কে আটক করতে গিয়ে পাওয়াযায় দেশীয় তৈরী ৩ টি রামদা ও ৪ টি ককটেল, তাই বখতিয়ার হাওলাদারের সাথে  চেয়ারম্যান আকতার হাওলাদারকে ও  আটক করা হয়েছে।
আসামীকে ও উদ্ধারকৃত দেশীয় তৈরী অস্ত্র ও ককটেলসহ মাদারীপুর জেলার সদর থানায় হস্তান্তর করা হয়। এ সংক্রান্তে মাদারীপুর জেলার সদর থানায় অস্ত্র ও বিষ্ফোরক দ্রব্য আইনে পৃথক দুটি মামলা দায়েরের কার্যক্রম প্রক্রিয়াধীন।

Check Also

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় দেখা মিললো কাঞ্চনজঙ্ঘা

যমুনা নিউজ বিডিঃ বছরের চলতি মৌসুমে পঞ্চগড় তেঁতুলিয়া থেকে দেখা মিলেছে হিমালয় পর্বতমালার সর্বচ্চে পর্বত …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com