Home / অপরাধ-আদালত / মাদারীপুরে ইউপি চেয়ারম্যানের বাড়ি থেকে অস্ত্রসহ আটক ১

মাদারীপুরে ইউপি চেয়ারম্যানের বাড়ি থেকে অস্ত্রসহ আটক ১

যমুনা নিউজ বিডি ঃ মাদারীপুরে এক ইউপি চেয়ারম্যানের বাড়িতে অভিযান চালিয়ে টেঁটা-বল্লম, রামদাসহ বিপুল পরিমান দেশিয় অস্ত্র উদ্ধার করেছে র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের সদস্যরা। এ সময় বাড়িতে দেশিয় অস্ত্র অবৈধ উপায়ে রাখার অভিযোগে চেয়ারম্যানের ভাতিজা প্লাবন মুনশিকে (৩০) আটক করা হয়। মঙ্গলবার রাতে সদর উপজেলার খোয়াজপুর ইউনিয়নের চেয়াম্যান মোহাম্মদ আলী মুন্সীর বাড়িতে এ অভিযান চালানো হয়।

র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের কমান্ডার বুধবার সকাল ১১ টায় এক প্রেস ব্রিফিংয়ে জানায়, রাজনৈতিক প্রভাবের কারণে ঈদের আগে ও পরে খোয়াজপুর এলাকায় সংঘর্ষ বাধতে পারে। এ জন্য চেয়ারম্যানের দলে থাকা এক পক্ষ আগে থেকেই বাড়ির আশে পাশে, পুকুরে, ডোবায় এমনি নিজ ঘরে দেশীয় অস্ত্র সংরক্ষণ করে রাখে। এমন সংবাদের ভিত্তিতে খোয়াজপুর ইউনিয়নের মঠেরবাজার এলাকায় চেয়াম্যান মোহাম্মদ আলী মুন্সীর বাড়িতে অভিযান চালায় র‌্যাব। পরে সেখান থেকে ১৫টি ডাল, ২৩টি রামদা, ৩৩টি টেঁটা-বল্লমসহ বিপুল পরিমান দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। এ সময় দেশীয় অস্ত্র অবৈধ উপায়ে সংরক্ষণ করার অপরাধে চেয়ারম্যানের ভাতিজা প্লাবনকে আটক করা হয়।

র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার ও অতিরিক্ত পুলিশ সুপার মো. তাজুল ইসলাম বলেন, খোয়াজপুর এলাকায় আওয়ামী লীগের দুটি পক্ষ মাঝে মধ্যেই সংঘর্ষে জড়িয়ে পড়ে। ঈদের আগে ও পরে এ ধরণের সংঘর্ষ বেশি হয়। তাই আমরা ওই এলাকায় রাতের আধারে অভিযান চালিয়ে বিপুল পরিমান দেশীয় অস্ত্র-সস্ত্র উদ্ধার করি। দেশীয় অস্ত্র রাখার অভিযোগে আমরা চেয়ারম্যানে ভাতিজাকে আটক করি। এ ঘটনায় মাদারীপুর সদর থানায় মামলা প্রক্রিয়াধীন।

Check Also

গুলশান হামলা : তদন্ত প্রতিবেদন দাখিল ২৬ জুলাই

যমুনা নিউজ বিডি ঃ রাজধানীর গুলশানে হলি আর্টিজান রেস্তোরাঁয় জঙ্গি হামলার ঘটনায় সন্ত্রাসবিরোধী আইনে দায়ের …

Powered by themekiller.com