Breaking News
Home / সারাদেশ / মাদারীপুরে আর.এফ.সি,রেস্টুরেন্টে হামলা আহত ৪, আটক -৩

মাদারীপুরে আর.এফ.সি,রেস্টুরেন্টে হামলা আহত ৪, আটক -৩

আরিফুর রহমান মাদারীপুরঃ মাদারীপুর শহরের  রাজধানী ফ্রাইড চিকেন, আরএফসি নামে একটি রেস্টুরেন্টে   হামলা ও ভাংচুরে অভিযোগ উঠেছে , এই ঘটনায় আহত হয়েছে ৪জন। ভাঙচুর ও হামলার ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ ৩জনকে আটক করেছে। ঘটনাটি ঘটেছে শনিবার (১০ অক্টোবর)  দুপুর ২টার দিকে মাদারীপুর শহরের পুরান বাজার এলাকায়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, মাদারীপুর শহরের পুরানবাজার এলাকায় রাজধানী ফ্রাইড চিকেন (জঋঈ) নামে একটি রেস্টুরেন্টে দুপুরে খেতে আসে শহরের আমিরাবাদ এলাকার সঞ্জয় সাহা নামে এক যুবক। বাকী টাকায় বিক্রি না করায় সঞ্জয়ের নেতৃত্বে ২০/২৫ জনের একটি গ্রুপ রেস্টুরেন্টে হামলা চালিয়ে ভাঙচুর করে। এসময় দেশীয় অস্ত্রের আঘাতে রেস্টুরেন্টর মালিকের ভাই মইন বেপারী, ম্যানেজার তাজুল ইসলাম বাবুসহ ৪জন আহত হয়। আহতদের মাদারীপুর সদর হাপসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। এই ঘটনায় ৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবী রেস্টুরেন্ট মালিকের। এই ঘটনায় পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

ক্ষতিগ্রস্থ রেস্টুরেন্ট মালিক রাহাত বেপারী বলেন, সঞ্জয় আমার এখানে বাকী খেতে এসছিল। বাকী টাকায় খাবার না দেয়ায় আমার ভাই ও ম্যানেজারসহ ৪জনকে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। এছাড়াও আমার ক্যাশে থাকা ৭০হাজার টাকা ও ৫টি মোবাইল নিয়ে গেছে। এসময় সন্ত্রাসীরা হামলা চালিয়ে রেস্টুরেন্টের ৫ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি করে। আমি এর বিচার চাই।

এব্যাপারে মাদারীপুর সদর থানার ওসি কামরুল হাসান মিয়া জানান, এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে ৩জনকে আটক করা হয়েছে। মামলা প্রক্রীয়াধীন রয়েছে বলেও জানান।

Check Also

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় দেখা মিললো কাঞ্চনজঙ্ঘা

যমুনা নিউজ বিডিঃ বছরের চলতি মৌসুমে পঞ্চগড় তেঁতুলিয়া থেকে দেখা মিলেছে হিমালয় পর্বতমালার সর্বচ্চে পর্বত …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com