Home / জাতীয় / মসজিদে এসি বিস্ফোরণে হতাহতের ঘটনায় প্রধানমন্ত্রীর শোক

মসজিদে এসি বিস্ফোরণে হতাহতের ঘটনায় প্রধানমন্ত্রীর শোক

যমুনা নিউজ বিডিঃ  ফাইল ছবি নারায়ণগঞ্জের পশ্চিম তল্লা এলাকায় বায়তুস সালাত জামে মসজিদে এসি বিস্ফোরণে হতাহতের ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
এ হতাহতের ঘটনায় সর্বদা খোঁজ-খবর রাখছেন প্রধানমন্ত্রী। এছাড়া অগ্নিদগ্ধদের সর্বোচ্চ চিকিৎসা নিশ্চিত করার নির্দেশ দিয়েছেন তিনি।
প্রধানমন্ত্রী নিহতদের আত্মার মাগফিরাত কামনা করেন ও তাদের শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান এবং আহতদের দ্রুত সুস্থতা কামনা করেন।
অগ্নিকাণ্ডের এ ঘটনায় এ পর্যন্ত ১১ জনের মৃত্যু হয়েছে। সবাই শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। মৃতের তালিকায় রয়েছেন মসজিদের মুয়াজ্জিনও।
শুক্রবার (৪ সেপ্টেম্বর) রাত সাড়ে ১২টার দিকে প্রথম জুয়েল নামে এক শিশুর মৃত্যু হয়। এরপর রাতে ও সকালে বাকিদের মৃত্যু হয়।
উল্লেখ্য, শুক্রবার রাত পৌনে ৯টার দিকে নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার পশ্চিমতল্লা এলাকার বাইতুস সালাত জামে মসজিদে এসি বিস্ফোরণের ঘটনা ঘটে। মুহূর্তের মধ্যে মসজিদের ভেতরে থাকা প্রায় ৫০ জনের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। হুড়োহুড়ি করে বের হওয়ার চেষ্টা করেন তারা। তাদের মধ্যে দগ্ধ অবস্থায় ৩৭ জনকে উদ্ধার করে শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

Check Also

সুস্থ ধারার চলচ্চিত্র নির্মাণের তাগিদ প্রধানমন্ত্রীর

সুস্থ ধারার চলচ্চিত্র নির্মাণের তাগিদ দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, এমনভাবে সিনেমা তৈরি করতে হবে, …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com