Home / জাতীয় / ভ্যাকসিন বাজারে আসলেই বাংলাদেশ আগে পাবে: স্বাস্থ্যমন্ত্রী

ভ্যাকসিন বাজারে আসলেই বাংলাদেশ আগে পাবে: স্বাস্থ্যমন্ত্রী

যমুনা নিউজ বিডিঃ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক স্বপন বলেছেন, করোনা ভাইরাসের ভ্যাকসিনের ব্যবস্থা হচ্ছে। বিভিন্ন দেশে ভ্যাকসিন তৈরি হচ্ছে। প্রধানমন্ত্রী নির্দেশ দিয়েছেন ভ্যাকসিন বাজারে আসলেই বাংলাদেশ আগে পাবে। আজ শনিবার দুপুরে সাটুরিয়া বাজারে ৩ টি উন্নয়ন মূলক কাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধনের পর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক স্বপন।

স্বাস্থ্য মন্ত্রী আরো বলেন, দেশের স্বাস্থ্য ব্যবস্থা ভাল আছে বিধায় দেশের অর্থনীতির চাকা সচল রয়েছে। আজ যদি চায়না মত , তাবুতে করোনা রোগী রাখতে হতো, রাস্তা ঘাটে মানুষ মরে থাকতো। কিন্তু বাংলাদেশে কোন রোগী তাবুতে রাখতে হয়নি। প্রধানমন্ত্রীর সঠিক নির্দেশনার কারনেই করোনা ভাইরাসে বাংলাদেশে মৃত্যুর সংখ্যা অনেক কম।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, সাটুরিয়া উপজেলা চেয়ারম্যান আব্দুল মজিদ ফটো, সাটুরিয়া উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল আলম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান, সাটুরিয়া ইউপি চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন পিন্টুসহ প্রমুখ। পরে স্বাস্থ্যমন্ত্রী সাটুরিয়া উপজেলা পরিষদ চত্তর থেকে দুটি কমিউনিটি ক্লিনিকের নতুন ভবন উদ্বোধন, গরীব ও দুস্থ্য পরিবারের মাঝে ঢেউ টিন ও নগদ অর্থ প্রদান করে।

Check Also

সুপ্রিমকোর্টে মাহবুবে আলমের জানাজা সম্পন্ন

যমুনা নিউজ বিডিঃ সুপ্রিমকোর্ট প্রাঙ্গণে অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের জানাজা সম্পন্ন হয়েছে। এখন তাকে দাফনের …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com