Home / রাজনীতি / ভোলা-৩ আসনে শাওনের নির্বাচনী প্রচারণায় দুই তারকা

ভোলা-৩ আসনে শাওনের নির্বাচনী প্রচারণায় দুই তারকা

যমুনা নিউজ বিডি: ভোলা-৩ আসনের আওয়ামী লীগের প্রার্থী নুরুন্নবী চৌধুরীর প্রচারণায় নেমেছেন দেশের বিখ্যাত দুই তারকা নায়ক ফেরদৌস ও অপু বিশ্বাস। গতকাল শুক্রবার দুপুরের পর থেকে সন্ধ্যার আগ পর্যন্ত তারা লালমোহনে ফরাজগঞ্জ ইউনিয়নে গণসংযোগ করেন।

নায়ক নায়িকাদেরকে সামনে থেকে এক নজর দেখার জন্য বিভিন্ন এলাকা থেকে হাজার হাজার নারী পুরুষ ও শিশুরা ভিড় করে। এ সময় হুড খোলা একটি দামি গাড়িতে চড়ে হ্যান্ড মাইকে তারা প্রচারণা করেন। এ সময় তারা রাস্তার দুই পাশে দাঁড়িয়ে নায়ক-নায়িকাকে হাত নেড়ে শুভেচ্ছা জানায়।

এ সময় ভোটারদের উদ্দেশে নায়ক ফেরদৌস বলেন, উন্নয়নের মার্কা, শেখ হাসিনার মার্কা, নুরুন্নবী চৌধুরী শাওনের মার্কা, শান্তির মার্কা নৌকার পক্ষে আমরা এসেছি। আপনারা ৩০ ডিসেম্বর সবাই নৌকা মার্কায় ভোট দিয়ে নৌকার প্রার্থীকে জয়যুক্ত করুন।

এ সময় নুরুন্নবী চৌধুরী শাওন, লালমোহন উপজেলা পরিষদের চেয়াম্যান গিয়াসউদ্দিন আহমেদ, লালমোহন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দিদারুল ইসলাম অরুন, সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল ইসলাম রিপন, মোশারেফ হোসেন সোহেল প্রমুখ উপস্থিত ছিলেন।

Check Also

জহুরুলনগর ইয়াং বয়েজ ক্লাবের উদ্যোগে ব্যাডমিন্টন টুর্ণামেন্ট অনুষ্ঠিত

শুক্রবার রাতে বগুড়া শহরের জহুরুলনগর ইয়াং বয়েজ ক্লাবের উদ্যোগে ব্যাডমিন্টন টুর্ণামেন্ট ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত …

Powered by themekiller.com