Home / নারী ও শিশু / ভোলায় আগুনে পুড়িয়ে গৃহবধূকে হত্যা

ভোলায় আগুনে পুড়িয়ে গৃহবধূকে হত্যা

যমুনা নিউজ বিডি: ভোলায় ঘুমন্ত অবস্থায় এক গৃহবধূকে আগুনে পুড়িয়ে হত্যা করা হয়েছে। এছাড়া ওই আগুনে শিশুসহ দুইজন দগ্ধ হয়েছে। আশঙ্কাজনক অবস্থায় তাদের ভোলা সদর হাসপাতাল থেকে বরিশালে প্রেরণ করা হয়েছে। গতকাল শুক্রবার দিবাগত রাতে জেলার লালমোহন উপজেলার চরভূতা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের খারাকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। অভিযোগ রয়েছে, নিহতের স্বামী পেট্রল ঢেলে এ ঘটনা ঘটিয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করতে পারেনি।

স্থানীয়রা জানান, ৬ মাস আগে নিহত সুরমার সাথে বোরহানউদ্দিনের দেউলা এলাকার রফিকের বিয়ে হয়। এটা ছিলো রফিকের তৃতীয় বিয়ে। বিয়ের পর লালমোহনের কর্তার হাট এলাকায় ঘর ভাড়া করে বসবাস শুরু করে তারা।

কিন্তু রফিক তেমন কাজ করতো না। তাই ঘর ভাড়া ঠিক মতো পরিশোধ করতে পারতো না। এ ছাড়াও বিয়ের পর স্বামী রফিকের সাথে বনিবনা হচ্ছিল না সুরমার। তাদের সাথে প্রায় ঝগড়া বিবাদ লেগে থাকতো। এ নিয়ে বিচার শালিসও হয়। গত ১০ দিন আগে সুরমাকে রেখে তার স্বামী চলে যায়। এরপর সুরমা বড় বোন আংকুরা বেগমের বাড়িতে উঠে। গতকাল শুক্রবার রাতে খাবার খাওয়ার পর এক বিছানায় সুরমা ও তার বোন আংকুরা এবং আংকুরার মেয়ে খাদিজা ঘুমিয়ে পড়ে। রাত আনুমানিক দের টার দিকে তাদের মাটির ঘরের পেছন দিয়ে সিঁদ কেটে ঘরের ভিতরে প্রবেশ করে দুর্বৃত্তরা। চৌকিতে ঘুমন্ত অবস্থায় লেপ তোষকে আগুন ধরিয়ে দেওয়া হয়। আগুনে ঘটনাস্থলেই সুরমার মৃত্যু হয়। এ সময় আগুনে পুড়ে তার বড় বোন আংকুরা (৩৮) ও বোনের মেয়ে খাদিজা (৮) মারাত্মক আহত হয়। তাদের আর্তচিৎকার শুনে এলাকাবাসী ঘরে প্রবেশ করে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

এদিকে অগ্নিদগ্ধ আহত দুইজনকে রাতেই ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের বরিশাল শেরই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

এ ব্যাপারে লালমোহন থানার অফির্সাস ইনচার্জ (ওসি) মীর খায়রুল কবীর বলেন, সুরমার স্বামীর সাথে বিরোধ ছিলো। স্বামী তাকে বিভিন্ন সময় প্রাণনাশের হুমকি দেয়। আমাদের সন্দেহ এ ঘটনা তার স্বামী ঘটাতে পারে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

এদিকে পুলিশ জানিয়েছে, দুইজন এডিশনাল এসপির নেতেৃত্বে পুলিশ অভিযান চালাচ্ছে। অভিযুক্তদের দ্রুত আইনের আওতায় এনে বিচারের সম্মুখীন করা হবে।

Check Also

বগুড়ায় বন্দুকযুদ্ধে শীর্ষ সন্ত্রাসী স্বর্গ নিহত

নয়ন রায়,বগুড়া ঃ বগুড়ায় দুই দল সন্ত্রাসীর মধ্যে বন্দুকযুদ্ধে শীর্ষ সন্ত্রাসী রাফিদ আনাম ওরফে স্বর্গ …

Powered by themekiller.com