Home / সারাদেশ / চট্টগ্রাম বিভাগ / ভৈরবে ভেঙ্গে ফেলা হল শহীদ জিয়া তোরণ

ভৈরবে ভেঙ্গে ফেলা হল শহীদ জিয়া তোরণ

যমুনা নিউজ বিডি: ভৈরবে শহীদ জিয়া তোরণ ভেঙ্গে ফেললো পৌর মেয়র ও আওয়ামীলীগ নেতা।অ্যাডভোকেট ফখরুল আক্কাছ।আজ বুধবার সকাল ১০ টায় ভৈরব পৌরসভার মেয়র এড. ফখরুল আলম আক্কাছ ঘটনাস্থল চন্ডিবের এলাকায় নিজে উপস্থিত থেকে জিয়া তোরণটি উচ্ছেদ করেন।

মেয়রের নেতৃত্বে কিশোরগঞ্জ জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান মির্জা সুলায়মান, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, পৌর প্যানেল মেয়র মো. আল আমিন, শহর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভসহ পৌরসভার প্রকৌশলী, কর্মকর্তা, কর্মচারী, ঠিকাদারের লোকজন, বিপুল সংখ্যক স্থানীয় আওয়ামীলীগের নেতা কর্মী উপস্থিত থেকে এলাকাবাসী উপস্থিত থেকে তোরণটি ভেঙ্গে ফেলে।
এসময় আওয়ামীলীগ নেতারা জয় বাংলা স্লোগান দিয়ে পুরো এলাকায় ভীতিকর পরিস্থিতি তৈরি করে।

মঙ্গলবার সকালে পৌর কর্তৃপক্ষ জিয়া তোরণটি ভেঙ্গে ফেলার উদ্যোগ গ্রহণ করলে স্থানীয় বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক পৌর প্যানেল চেয়ারম্যান আরিফুল ইসলাম তার দলের নেতা কর্মীদের নিয়ে নির্মাণ শ্রমিকদেরকে বাধা দেয়।

এসময় তারা মেয়রের বিরুদ্ধে শহরে একটি মিছিল করে প্রতিবাদ জানায়। বিএনপির নেতাদের দাবী ছিল জিয়ার নাম মুছে ফেলতেই তোরণটি উচ্ছেদ করছে মেয়র। অপরদিকে মেয়র বলছে সময়ের প্রয়োজনে জনস্বার্থে রাস্তা প্রশস্তসহ ড্রেন নির্মাণ করতেই তোরণটি ভেঙ্গে দেয়া ছাড়া আর কোন উপায় ছিল না। আজ বিপুল সংখ্যক আওয়ামী নেতা কর্মী ও ক্যাডারের সমাবেশ ঘটিয়ে সকাল থেকে বেলা ১২ টার মধ্য তোরণটি ভেঙ্গে দেয়া হয়। এসময় লীগ নেতারা উল্লাসে ফেটে পড়েন।

২০০৬ সালে কিশোরগঞ্জ জেলা পরিষদের অর্থায়নে এই তোরণটি নির্মাণ করা হয়েছিল।

Check Also

মেরিনার্স সোসাইটির নিজস্ব ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন

যমুনা নিউজ বিডি:   আদর্শহীন শিক্ষা, আদর্শহীন রাজনীতি, আদর্শহীন রাষ্ট্র পরিচালনা দেশ ও জনগণের কল্যাণ …

Powered by themekiller.com