Home / আন্তর্জাতিক / ভেন্টিলেশন সাপোর্টে প্রণব মুখার্জি

ভেন্টিলেশন সাপোর্টে প্রণব মুখার্জি

যমুনা নিউজ বিডিঃ করোনা ভাইরাসে আক্রান্ত ভারতের সাবেক রাষ্ট্রপতি প্রণব মুখার্জির মস্তিষ্কে অস্ত্রোপচার হয়েছে। তাকে দিল্লির একটি হাসপাতালে ভেন্টিলেশন সাপোর্টে রাখা হয়েছে। ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, সোমবার (১০ আগস্ট) দিল্লির আর্মিস রিসার্চ অ্যান্ড রেফারেল হাসপাতালে তার মস্তিষ্কে অস্ত্রোপচার করা হয়। সফলভাবে অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে। আঘাতের কারণে তার মস্তিষ্কে রক্ত জমাট বেঁধেছিল। অস্ত্রোপচারে তা অপসারণ করা হয়। পরে তার শারীরিক অবস্থা সংকটাপন্ন হয়ে পড়লে তাকে ভেন্টিলেশন সাপোর্ট দেওয়া হয়েছে।

এর আগে সোমবার সকালে করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার খবর প্রণব মুখার্জি নিজেই প্রকাশ করেন।  টুইট বার্তায় জানান, অন্য চিকিৎসা নিতে হাসপাতালে গেলে তার করোনা পরীক্ষা করা হয়। এতে তার শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। একই সঙ্গে তিনি গত সপ্তাহে তার সংস্পর্শে আসা সবাইকে সতর্কতা হিসেবে আইসোলেশনে যাওয়ার এবং করোনা পরীক্ষা করানোর পরামর্শ দেন। উল্লেখ্য, ২০১২ সাল থেকে ২০১৭ সাল পর্যন্ত ভারতের রাষ্ট্রপতির দায়িত্ব পালন করেছেন প্রণব মুখার্জি।
খবর টাইমস অব ইন্ডিয়া

Check Also

ইরানের ছোঁড়া ক্ষেপণাস্ত্র পড়ল রণতরী ইউএসএস নিমিৎজে

যমুনা নিউজ বিডিঃ ইরানের ছোঁড়া দীর্ঘপাল্লার ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র মার্কিন বিমানবাহী রণতরী ইউএসএস নিমিৎজের অবস্থানের ১০০ …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com