Breaking News
Home / আন্তর্জাতিক / ভুল করে ৪ কোটি টাকা পেলেন দম্পতি

ভুল করে ৪ কোটি টাকা পেলেন দম্পতি

যমুনা নিউজ বিডিঃ এবার ভুল করে টিকিট কেটে ৪ কোটি টাকা পেয়েছেন এক দম্পতি। বিশ্ব ভ্রমণে বের হয়েই এমন ধনী হওয়ার গল্পটা অস্ট্রেলিয়ার নিউ সাউথ ওয়েলসের ওই দম্পতির। তারা ক্যারাভ্যান নিয়ে গোটা দেশ ঘুরতে বেরিয়েছিল। ক্যুইন্সল্যান্ডে একটি জায়গায় বিরতি নেন।
সেখানে নিজেদের ভাগ্য পরিবর্তনের লক্ষ্যে তারা ভাবেন একটি লটারির টিকেট কিনবেন। কিন্তু তারা যে লটারির টিকিট কাটার পরিকল্পনা করেছিলেন সেটি না কেটে ভুল করে অন্য একটি লটারির টিকিট কেটে ফেলেন। পরে সেটি বুঝতেও পারেন।
গত ১২ সেপ্টেম্বর গোল্ড লটো নামে সেই লটারির ফলাফল প্রকাশ করা হয়। এতে দেখা যায়, তারা প্রায় ৫ লাখ মার্কিন ডলার জিতে নিয়েছেন, বাংলাদেশি মুদ্রায় যা ৪ কোটি টাকার বেশি। এটা দেখে তারা বিশ্বাস করতে পারেনি। তাই বারবার লটারির নম্বর মিলিয়ে দেখেছেন। অবশেষে তারাও নিশ্চিত হয়েছেন যে ভুলে কাটা টিকিট জিতেছেন।
ওই দম্পতি জানিয়েছে, এই লটারির অর্থ তাদের দেশ ভ্রমণের পরিকল্পনায় আরো বেশি কিছু যোগ করার সুযোগ করে দিল। তাদের ক্যারাভ্যানটি পরিবর্তন করে আরো ভালো, নতুন একটি তারা নিতে পারে। কিছু টাকা ভবিষ্যতের জন্য জমিয়ে রাখতেও পারে। আর কিছু টাকা তারা পরিবারের সদস্যদের জন্য খরচ করবে।

Check Also

ভারতে করোনায় আরও ৫৭৮ জনের মৃত্যু

যমুনা নিউজ বিডিঃ ভারতে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় নতুন করে আক্রান্ত হয়েছেন ৫০ হাজার ১২৯ …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com